আমাদের এলাকার খুব ভয়ংকর একটা রাক্ষসী মেয়ে ।



 আমাদের এলাকার একজন খুব সুন্দরী মেয়ের গল্প । সে খুব সুন্দর ও রুপসী তার রুপে পুরো এলাকা পাগল । কিন্তুু সে কোথায় থেকে আসতো সেটা কেউ যানে না । সে যেদিন ঐ আসতো এলাকার কোন না কোন জিনিস হারানো যেতো । হয়তো মানুষ না হয় গরু ছাগল বা হাঁস মুরগি এসব ইত্যাদি কিছু একটা হারিয়ে যায়  । কিন্তুু যেটা একবার হারিয়ে যায় তা আর কখনো ফিরে আসে না । মানুষ বলে এসব এই মেয়েটা ঐ করে । কিন্তুু কেউ যখন মেয়েটার দিকে তাকায় তখন সব কিছু ভুলে যায় । আর মেয়েটার সাথে চলতে শুরু করে, মেয়েটা যে দিকে যায় ঠিক ঐ দিকে সে ও চলে যায় । 
আর কোন যুবক ছেলে যদি মেয়েটার দিকে তাকায় তাহলে সে তার সুন্দর রুপ দেখে পাগল হয়ে যায় । আর তার পিছে পিছে ছোটে যায়, এমন রুপ দেখলে যেকোন পুরুষ পাগল হয়ে যাব । এভাবে সে তার রুপ দেখিয়ে দেখিয়ে ছোট থেকে শুরু করে বিদ্যা দের কে ও সে জব্দ করেছে । সে তাদের কে নিয়ে নিয়ে তার গুহায় বন্ধি করে রেখে রেখে খায় ।  এভাবে চলতে থাকে কেউ তাকে বাধা দিয়ে পেরে উঠে না । সবাই তার রুপ এর কাছে হেরে যায় ।

আর এলাকার মানুষ বুঝতে পারে যে । এই মেয়ে কোন মেয়ে নয়, এ কোন রাক্ষসী । সে সুন্দরী রুপসী মেয়ে সেজে আসে মানুষ এর ক্ষতি করে । এভাবে এলাকায় অনেক পুরুষ লোক তার হাতে বলি হয়েছে । সে আরো কতো গরু ছাগল হাঁস মুরগি এসব খেয়েছে তার কোন হিসাব নেই । আবার যখন কোন মানুষ তার গুহার দিক দিয়ে যেতো তখন তারা অনেক মানুষ এর চিকিৎসা চেঁচামেচির আওয়াজ শুনতো । যাদের সে গুয়ায় আটকে রেখেছে ।

এখন এলাকার লোকজন খুব চালাক হয়ে গেছে । এখন কোন মেয়ে লোক তার রুপ ও সুন্দর্য দেখাতে আসলে ঐ তাকে পিটিয়ে জখম করে । এখন এলাকার কোন মেয়ে তাদের রুপ বা সুন্দর চ্যাহারা নিয়ে বের হয় না । যেই বের হতো তাকে ঐ মানুষ ভাবতো, সেই মনে হয় রাক্ষসী আর থাকে মানুষ ঘন দোলাই দিতো । এভাবে চলতে লাগলো অনেক দিন সপ্তাহা মাস । এখন রাক্ষসী ও ভয়ে এলাকায় যেতে ভয় পায় । যদি এলাকার মানুষ তাকে পিটিয়ে হত্যা করে । এখন আর দেখা যায় না কোন মেয়েকে এভাবে রুপ লিখিয়ে চলা ফেরা করতে । এলাকার মেয়েরা ও ভয়ে বের হতে চায় না, আর বের হলে ও তার পুরো শরীরটা পর্দা দিয়ে ডেকে বের হয় । তা নাহলে এলাকার মানুষ তাদেরকে রাস্তায় পিটিয়ে মেরে ফেলবে । সে কার মেয়ে তা কেউ দেখবে না । এখন তাদের চোখে যারা রুপ ও সুন্দর্য লিখিয়ে বেরাবে, সবাই রাক্ষসী সবাই সমাজের চখে ক্ষতিকর । তাই এই ক্ষতি থেকে রক্ষা করতে এসব, তারা কোন রাজা ও বাদশাহ এর মেয়ে দেখতো না । যাকে পেতো এমন অবস্থায় থাকে ঐ পিটিয়ে হত্যা করার চেষ্টা করতো । এভাবে সমাজ থেকে রাক্ষসী গুলো কমে গিলো । একখন এলাকায় খুব সান্তি পূর্ণ ভাবে চলতে লাগলো । এই লাকায় আর কখনো কোন রাক্ষসী ডাইনিরা এভাবে চলা ফেরা করতে সাহস পেলোনা । এখন আর কোন দিন শুনা যায়নি এলাকা থেকে কোন মানুষ বা কোন গরু ছাগল হাঁস মুরগি নিয়ে যেতে । 



এই গল্পটির খুব বড় একটা উদাহরণ আছে । পরবর্তীতে সেটা আপডেট করা হবে ।