ভূতের গল্প শোনাও | ভালো ভূতের গল্প | ভয়ঙ্কর ভূতের গল্প

ভূতের গল্প

ভূতের গল্প

মেয়ে ভূত"
কেমন আছো আমার প্রিয়. সেই দিন তোমাকে আমার বাবার কাছে নিয়ে যেতে চেয়েছিল কিন্তুু পারিনি। তুমি ভয় পেয়ে চলে এসেছো। তুমি না যেতে চাইলে আমি আর কখনো তোমাকে জোর করবো না। আমি সত্যি তোমাকে খুব ভালোবাসি. তোমাকে ছাড়া থাকতে পাচ্ছি না। তাই তোমার রাণী হয়ে সেজে গুজে চলে এলাম।

সিঙ্গেল ছেলে"
কি তুমি আবার এসেছো. ঐ দিন এতো কিছু করার পরে ও তুমি কি ভাবে ভাবলে, আমি তোমাকে এখনো ভালোবাসবো। ঐ দিন তুমি আমার সাথে সে সব করেছো, আমি জীবনে ও ভুলতে পারবো না। আর আজকে তুমি এটা কি রকম সেজে গুজে এসেছো। একটু ও সুন্দর, লাগলে হয়তো আগের কথা গুলো ভুলতে পারতাম।

মেয়ে ভূত"
Sorry. দয়াকরে আমাকে ক্ষমা করে দাও। আর ভূল হবে না, আমি সব সময় তোমার কথা মতো চলবো। বলো আমাকে ক্ষমা করে দিয়েছো। তা নাহলে আমি এখান থেকে যাবো না।

সিঙ্গেল ছেলে"
ক্ষমা আমি কখনো করবো না। তুমি আমাকে ভালোবেসে ছিলে রক্ত খাওয়ার জন্য। আমি তোমাকে ক্ষমা করে দিলেন তুমি আমার কাছে আবার ও রক্ত চাইবে। তার থেকে ভাল আমি ও তোমাকে ভুলে যাবো, তুমি ও আমাকে ভুলে যাও। এটাই ভালো হবে আমাদের দুজনের জন্য।

মেয়ে ভূত"
সত্যি তুমি আমার সাথে আর কোন সম্পর্ক রাখতে চাওনা। ভালো করে ভেবে দেখো, পরে আবার আফসোস করবে না'তো। আমি তোমার সাথে একটা কথা মিথ্যে বলেছি। কিন্তুু তা আর তুমি যানতে পারবে না। তোমার আর এসব জানার দরকার নেই তুমি আমাকে ভুলে ঐ যাও।

সিঙ্গেল ছেলে"
ওকে আমাকে আর কিছু যানতে হবে না। আর যানলে ঐ বা কি হবে, তুমিতো আর বলবে না যে আমি একজন মানুষ। আমি তোমার সাথে এসব মজা করছি। তাহলে আছে মনটাকে বুঝাতে পারতাম, আর তোমাকে বিয়ে করে আমি সিঙ্গেল জীবন থেকে মুক্তি নিতাম। কিন্তুু তাতো আর কখনো হবে না। তার থেকে ভাল তুমি আর আমার কাছে এসো না। আমি ও আর তোমার জন্য অপেক্ষা করবো না। ভুলে যাবো তোমাকে, হয়তো তাই ভালো হবে।

মেয়ে ভূত"
ওকে ভুলে যাও। কিন্তুু সত্যি কথা শুনার পরে। তা নাহলে আমাদের দু'জন সারাজীবন একে অপরের কাছে অপরাধী হিসেবে থাকবো।
আসলে সত্যিটা হচ্ছে আমি কোন ভূত না, আমি তোমার মতো মানুষ। তোমাকে পাবার জন্য আমি এসব করেছি। আমি আসলে তোমার ছোট বোন এর বান্ধবী।

সিঙ্গেল ছেলে"
কি এসব কি সত্যি তুমি আসলেই ভূত নয়। আমি এখন ঐ জাগ্রত হচ্ছি, যা বলবো সামনা সামনি বলবো।

মেয়ে ভূত"
জাগ্রত হয়ে আবার আমাকে বকা দিবে না'তো। আমি এসব করেছি শুধু তোমাকে পাবার জন্য। সামনা সামনি আমি তোমার সামনে কখনো ধারাতে পারবো না। আর আমার ভালোবাসার কথা ও বলতে পারবো না। সে জন্য আমি আর তোমার ছোট বোন বুদ্ধি করে এসব করেছি। আর কি ভাবে তোমাকে এসব স্বপ্ন দেখিয়েছি তা পরে বলবো। আগে বলো তুমি আমাকে জাগ্রত হয়ে, ভালোবাসবেতো।


সিঙ্গেল ছেলে"
আমি এখনই জাগ্রত হচ্ছি.........
হায় সুবাহানাল্লাহ তুমি এতোটা সুন্দরী।
তুমি বাস্তবে এতোটা সুন্দর।
স্বপ্নের থেকে হাজার গুণ বেশি সুন্দর।
আমি তোমাকে বিয়ে করবো।
পৃথিবীর সব বাধা পেরিয়ে হলে ও।

কি ভাইয়া তোমার আমার বান্ধবীকে এতো পছন্দ হয়েছে।