ভূতের সাথে প্রেম করতে গিয়ে যখন বড় কোন বিপদে পড়ে ।



 সিঙ্গেল ছেলে"

আমি এখানে কেন, এ আমি কোথায় এসে পরেছি । আর আপনি কে আমার সাথে কেন দারিয়ে আছেন । আর আমার শরীর এর এ অবস্থা কেন । আমি বাড়িতে যাবো প্লিজ আমাকে বাড়িতে যেতে দিন । আমার এখনে খুব ভয় করছে ।


মেয়ে ভূত"


মনে আছে আমি কি বলে ছিলাম । আমি বলে ছিলাম আমার সাথে প্রেম করতে হলে, আমাকে রক্ত খেতে দিতে হবে তা নাহলে আমি তোমার ক্ষতি করবো । এখন আমি তোমাকে মেরে আমার জগতে নিয়ে এসেছি । এখন আমাকে চিনতে পেরেছো । এখন আমরা দুজন প্রেম করবো যতো খুশি, যতো ইচ্ছে । আমি যানি তুমি আমাকে খুব ভালোবাসো, তাই আমরা একে অপরের সাথে থাকবো সারাটা জীবন, কি বলো তুমি । আর আমাকে ভয় পাবে কেন, আমিতো তোমার প্রেমিকা ।


সিঙ্গেল ছেলে"


না আমি মরতে পারি না, তুমি আমাকে মারতে পারো না । তুমি না আমাকে ভালোবাসো তাহলে আমাকে মারবে কেন । আর‌ আমিতো তোমাকে না বলিনি যে রক্ত খেতে দিব না । তার পরে ও তুমি আমাকে এভাবে মেরে তোমার জগতে নিয়ে আসতে পারলে । আমি তোমাকে ভালোবেসেছি বলে, আমাকে তুমি মেরে ফেলতে পারলে । আমি এখানে থাকতে পারবো না ।


মেয়ে ভূত"


আমি সত্যি তোমাকে এতো ভালোবেসে ফেলেছি যে, তোমাকে ছাড়া থাকতে পারবো না । তাই আমি তোমাকে আমার জগতে নিয়ে এসেছি । আর এখন তোমার আমাকে রক্ত খেতে দিতে হবে না, উল্টা আমি তোমাকে রক্ত খেতে দিব । আর তোমাকে আমি এখান কার রাজা বানাবো । তুমি হবে রাজা আমি হবো তোমার রাণী ।


সিঙ্গেল ছেলে"


তার মানে এখানে তোমার মতো আরো ভূত আছে । আমি তাদের রাজা হতে বলছো । এইসব কথা শুনতে পাচ্ছি না আর, আমাকে প্লিজ এখান থেকে আমার বাড়িতে নিয়ে যাও ।


মেয়ে ভূত"

আছে আমার মতো হাজারো ভূত থাকে এখানে, তাদের পরিবার নিয়ে এক সাথে থাকে ।  আর তোমাকে প্রথম ঐ বলেছি এটা ভূতেদের জগত । আর এখানকার রাজা আমার বাবা । আর তুমি আমাকে বিয়ে করলে তুমি হবে এখানকার রাজা । আর আমার বাবার বয়স হয়েছে, তাই তার মেয়ের জামাইকে তার রাজত্ব দিয়ে, বাবা বিশ্রাম নিবে । তাইতো বাবার সাথে তোমাকে দেখা করাতে নিয়ে এলাম । বাবা তোমার জন্য অপেক্ষা করছে, তারা তারি চলো । তানা হলে বাবা আবার রেগে যাবে কিন্তুু ।


সিঙ্গেল ছেলে"


কি তোমার মতো হাজারো ভূত এখানে থাকে । তাও আবার পরিবার নিয়ে, এসব কি সত্যি ভূতেদের ও পরিবার আছে । আর কোন যায়গা পাওনি খুঁজে আমাকে মেরে এখানে নিয়ে এসেছো । আবার বলছো তোমাকে বিয়ে করতে, বিয়ে করে এখানে রাজা হয়ে থাকতে । আমি কখনো এইসব ভূত পেত এর সাথে থাকতে পারবো না । আর আমার কখনো ভূতেদের রাজা হবার ও কোন ইচ্ছা নেই । আমি বুঝতে পেরেছি তোমার সাথে আমি ভালোবেসে ভুল করেছি । আমাকে আমার বাড়িতে যেতে দাও । আমি এখানে থাকতে পারবো না, আমি এখানে থাকতে পারবো না.....




ভাইয়া এই ভাইয়া কি হয়েছে তোর । তুই কোথায় থাকতে পারবি না, এসব কি বলছিস, ঘুমের মধ্যে । আবার কি ঘুমের মধ্যে স্বপ্ন দেখছিস না কি । তোর শরীর দিয়ে দি ঘাম বের হচ্ছে । তুই কি খারাপ কোন স্বপ্ন দেখছিস না কি । এই ভাইয়া ওঠ তারা তারি ।


সিঙ্গেল ছেলে"


বোন আমি কি বেঁচে আছি । আমাকে না ভূতনি টা মেরে ফেলছে । তাহলে আমি জীবিত কি ভাবে । তাহলে কি আজকে এটা খুব ভয়ংকর স্বপ্ন ছিল । তাহলে কি ভূতনিটা আমাকে স্বপ্নের মধ্যে মেরে ছিল । সত্যি মনে হচ্ছিলো আমি মরে গেছি । আজকের স্বপ্নটা সত্যি খুব ভয়ংকর ছিল । ভূতনিটা যদি আমাকে তার বাবার কাছে নিয়ে যেতো তাহলে কি হতো?