বাসর রাতের গল্প | ভালোবাসার কষ্ট

ভালোবাসার কষ্টের গল্প

ভালোবাসার কষ্টের গল্প
❁❁✹হায়রে বাসর ঘর ❁❁

আজকে আমার সবথেকে খুশির দিন কারণ আজকে আমি বিয়ে করেছি।
আর বউ আমার জন্য বাসর ঘরে অপেক্ষা করতেছে, আমার মনে অনেক খুশি। আর এই খুশি মনে নিয়ে আমার বাসর ঘরে আসলাম।
কিন্তু এসেই দেখলাম আমার বউ কারো সাথে মোবাইলে কথা বলতেছে, আর অনেক কান্না করতেছে।
কিন্তু সে আমাকে দেখে তার মোবাইলটা হাত থেকে ফেলে দেয়। আর মোবাইলটা আমার সামনে এসো পরে।
আমি দেখতে পাই মোবাইলে রিদয় নামে একটি নাম্বার সেভ করা আছে। আমি জিজ্ঞেস করলাম এটা কার নাম্বার, তুমি ফোন দিয়ে কান্না করতেছ কেন? এটা কে? তখন আমার বউ আমার কাছে মিথ্যা কথা বলতে শুরু করে দিল।
সে বলল এটা নাকি তার মামাতো ভাই, তারপর আমি তাকে বললাম সত্যি করে বল এটা কেয় হয় তোমার। একটু ভেবে চিন্তে বলল, সত্যি বলব। আমি বললাম হ্যাঁ যা বলবে সত্যি বলো।
আমার বউ তখন বলল এটা আমার বয়ফ্রেন্ড, সে আমাকে অনেক ভালোবাসে এবং আমাকে ছাড়া থাকতে পারবে না। আমি বললাম: সেই শুধু তোমাকে ভালোবাসে তুমি বাসো না।
সে বলল হ্যাঁ, আমিও তাকে ওকে অনেক অনেক ভালোবাসি। এবং তাকে ছাড়া আমিও থাকতে পারবো না।
তাহলে তুমি তাকে ছাড়া যদি থাকতে নাই পারো, তাহলে আমাকে কেন বিয়ে করলে, এবং বিয়ের আগে আমাকে এসব কথা বলনি কেন। আমার বউ বললো: আমার আরো দুইজন বোন আছে আমার ছোট, আমার বাবা মা আমার বিয়ে পর তাদেরকে ও বিয়ে দিতে হবে তাই না। আর আমি যাকে ভালোবাসি সে এখনো লেখাপড়া করে। তাই এ জন্য আমার বাবা-মা রিদয়কে মেনে নেয়নি।
এখন তুমি কি চাও, আমার সাথে সংসার করবে নাকি রিদয়ের বাসায় থাকবে। আমি আপনার সাথে সংসার করতে পারব না, কারণ আমি রিদয়কে ছাড়া কোন কিছু ভাবতে পারিনা। ও তাহলে কি আমার কাছ থেকে তুমি ডিভোর্স নিতে চাও। বউ বলে হ্যাঁ,
আমি আপনার কাছ থেকে ডিভোর্স চাই। আচ্ছা আমি যদি তোমাকে ডিভোর্স দিয়ে ছেড়ে দেই, তাহলে তোমার বয়ফ্রেন্ড রিদয় কি তোমাকে মেনে নিবে।
বউ বলে হ্যাঁ,
আমাকে মেনে নিবে রিদয়।
আমি বলি ঠিক আছে তুমি তোমার বয়ফ্রেন্ডের সাথে কথা বলে দেখো কি বলে। তখনই আমার বউ আমার দিকে তাকিয়ে বলে ঠিক আছে, তাহলে কি আমি রিদয়ের সাথে একটু কথা বলি। আমি বলি ঠিক আছে বল।
আর সে কি বলে আমাকে জানাও, আর অনেক রাত হয়েছে আমি এখন ঘুমিয়ে থাকি, আর এই বলে আমি খাটের নিচে ঘুমানোর ভাব ধরে শুয়ে রইলাম।
আর আমার বউ ফোনে কথা বলতেছে, আর অনেক কান্নাকাটি করতেছে।
আর আমি সবকিছু ঘুমানোর ভান ধরে শুনতেছি। সে অনেকক্ষণ ধরে কথা বলতে ছিল। আর তার ভিতরে কখন যে আমি ঘুমিয়ে পড়লাম বলতে পারিনি। তারপর আমার হঠাৎ করে ঘুম ভাঙ্গে আর তখন সকাল ছয়টা বাজে, আমি ঘুম থেকে উঠলাম উঠে দেখি আমার বউ খাটের একপাশে শুয়ে আছে। দেখে বোঝা যায় সে অনেক কান্নাকাটি করছে সারারাত, কারণ তার চোখের কাজল গুলো দেখলেই বোঝা যায়।
আর আমি তার ওপর চাদর দিয়ে দিলাম আর আমি একটু বাইরে গেলাম।
বাইরে থেকে এসে গোসল করার জন্য ওয়াশ রুমে গেলাম। গোসল শেষ করে দেখি আমার তোয়ালে আনতে ভুলে গেছি, আর আমি বললাম: আমার তোয়ালেটা দিয়ে যাও,
তারপর মনে হলো আমার ঘরেতো নতুন বউ, সে কি আর আমার তোয়ালে দিবে। আর সেতো এখন ঘুমাচ্ছে, এই ভেবে বাথরুম থেকে বের হলাম। আমি বের হয়ে দেখি আমার বউ তোয়ালে নিয়ে বাইরে দাঁড়িয়ে আছে। আমাকে বলতেছে এটা আপনার তোয়ালে, আমি বললাম হ্যা, তারপর আমি বাথরুম থেকে বের হয়ে বললাম। তোমার বয়ফ্রেন্ড রিদয়ের সাথে কথা হইছে, সে কি বললো।
আমার বউ বলে হ্যা কথা হইছে।
আমি বললাম: তাহলে কি আমি ডিভোর্স দিলে ও তোমাকে মেনে নিবে।
আমার বউ বলে হ্যা, মেনে নিবে।
কিন্তুু এখানে একটা সমস্যা আছে, আমি বললাম কি সমস্যা বল।
আমাকে বললো: আমার বয়ফ্রেন্ড কিছুদিনের ভিতর সে একটা চাকরি নিবে, আর যতদিন না সে চাকরি না পায়। ততদিন আমি আপনার কাছে থাকবো। আমি বললাম: তোমার বয়ফ্রেন্ড কবে চাকরি পাবে, আর কবে তোমাকে বিয়ে করবে, সেটার কোনো ঠিক আছে।