পর্দাশীল নারী | সুন্দরী নারী | মেয়েরা পর্দা করে চলাফেরা করলে

পর্দাশীল নারী

পর্দাশীল নারী

সুন্দরী নারী

সুন্দরী মেয়ে বিয়ে করেছেন সেটা বড় কথা নয়। 
মেয়েটা আপনাকে মেনে চলতে পারেন কি'না এটা বড় কথা।

এলাকার মানুষ বলবে আপনি সুন্দর মেয়ে বিয়ে করেছেন এটা বড় কথা নয়।

বড় কথা হচ্ছে এলাকার পুরুষদের থেকে যেন তার রুপ ও সুন্দর দেহটা পার্দায় রাখতে যানে। তাহলে এটাকে বড় কথা বলা যায়।

বড় কথা হচ্ছে মেয়েটা কতটুকু  দ্বীনী শিক্ষার করেছে। বড় কথা হচ্ছে মেয়েটার কতোটুকু ইলেম আছে। মেয়েটা কতটুকু মুরুব্বিদের মনে চলবে। মেয়েটা তার সন্তানের দ্বীন শিক্ষা দিতে পারবে কিনা।  যদি পাড়ে এগুলো হবে বড় কথা।

মেয়েটা পর্দা করে কি না। মেয়ে টা স্বামীর কথা মতো চলবে কি না এই গুলো হলো বড় কথা। মেয়েটা পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন কি না। এটা হলো বড় কথা। বড় কথা হচ্ছে সে আপনার ঘরের কাজ যানে ও করবে কি না। যদি না যানে আপনি শিখিয়ে নিবেন।

না আপনি বিয়ে করেছেন ঠিক ঐ কিন্তুু মেয়ে দ্বীন কি বুঝে ও না। পার্দা জীবনে ও করে নাই। আর আপনার কথা সে শুনবে কি না সেটার কোন গ্যারান্টি ও নাই। আর আপনার ঘরের কাজ তাকে দিয়ে করাতে পারবেন না সে সব সময় তার রুপ নিয়ে বেস্ত থাকবে। শুধু রুপ দেখে নয়, রুপ গুন সব কিছু দেখে ঐ বিয়ে করতে হয়।

পর্দাশীল নারী

আপনার স্ত্রীকে পর্দার ভিতর রাখা আপনার জন্য ফরজ। আর  আপনার স্ত্রী পর্দা না করলে হাজার ও ছেলে দের চোখে পরবে। আর সব গুনাহ গুলো আপনার আমল নামায় দেয়া হবে। তাই স্ত্রীকে পর্দায় রাখুন। আপনার ও ভালো হবে সমাজের ও ভালো হবে।

মেয়েরা পর্দা করে চলাফেরা করলে তাদের কে রানির মতো লাগে। সত্যি অসাধারণ সুন্দর লাগে পর্দাওলা মেয়েদের। So Beautiful তাই না।

এমন আরও ইসলামিক গল্প পড়ুন