স্বামী স্ত্রীর কষ্টের স্ট্যাটাস | স্ত্রী স্বামীকে পুলিশ এর হাতে ধরিয়ে দিয়ে

স্বামী স্ত্রীর কষ্টের স্ট্যাটাস

 স্বামী স্ত্রীর কষ্টের স্ট্যাটাস

আমেরিকার একটি বাস্তব স্বামী স্ত্রীর গল্প।

স্ত্রী: বাহির থেকে তার ছেলে বন্ধুকে নেয়ে আসেছে তার স্বামীর বাড়িতে তারা দুজন একসাথে রাত্রি যাপন করতে। তাঁরা দুজন খুব Love করে একে অপরেরকে।

স্বামী: অফিস থেকে বাড়িতে এসে দেখলো তার স্ত্রী, অন্য একজন পুরুষ নিয়ে তারই বাড়িতে। আর তারা নাকি একে অপরকে খুব Love করে। স্বামী এসব দেখে খুব রেগে যায়, আর তার স্ত্রীকে খুব মার দোর করে।

স্ত্রী: তার স্বামীর মার খেয়ে পুলিশকে ফোন করে এবং তার বিরুদ্ধে মামলা করে। স্বামী এতো করে বুঝানোর পর ও সে কিছুতেই কিছু মানতে রাজি নয়। তখন পুলিশ ও তার বাড়িতে চলে আসে।

স্বামী: পুলিশকে বললো. সে আমি থাকতে অন্য পুরুষ কি ভাবে নিয়ে আসতে পারে। পুলিশ তখন বলে একটা কেন একশত জন নিয়ে আসলে ও আপনি তার গায়ে হাত তুলবেন কেন। আপনি জানেন নারী নির্যাতন করা কতো বড় অপরাধ। নারী নির্যাতনের জন্য আপনার কতো বড় সাজা হতে পারে।

স্ত্রী: আসলো আর পুলিশদের বললো আমি আমার বন্ধুকে আমার বাড়িতে নিয়ে এসেছি বলে সে আমাকে মেরেছে। আমি তার বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করবো। আর আপনারা একটু দেরি করে আসলে, তার হাতে আমার মৃত্যু হতো। সে আমাকে খুন করে পালিয়ে যেতো।

স্বামী: দেখুন স্যার এসব কিছুই আমি করবো না। সব সে বানিয়ে বলছে, আমি তাকে Love করে বিয়ে করেছি। আমি তার সাথে এসব কি করে করতে পারি। পুলিশ তার কোন কথা না শুনে তাকে ধরে নিয়ে যায়। 

স্ত্রী: এবার তার ছেলে বন্ধুকে ফোন করে বলে। আমার স্বামীকে পুলিশ এর হাতে ধরিয়ে দিয়েছি। এখন তুমি আসো নির ভয়ে। সে আর আমাদের দুজনকে ডিস্টাব করতে পারবে না।

স্বামী: স্বামীকে জেলের কারাগারে পাঠিয়ে সে তার ছেলে বন্ধুকে নিয়ে মজা করছে।

 আগে এসব ঘটনা বাহিরের দেশ গুলোতে হতো এখন এসব আমাদের দেশে ও হচ্ছে।


আরো বাস্তব জীবনের ঘটনা পড়ুন।