ভূতের গল্প | ভয়ংকর ভূতের গল্প | রহস্যময় গল্প ২০২৩

রহস্যময় গল্প

রহস্যময় গল্প

 ---আজকে আমি আমার দেখা ছোট বেলার একটি সত্য ঘটনা বলবো।

এই ঘটনাটি আমার নীজের চোখে দেখা একটি ঘটনা। আমাদের বাড়ির পাশে ছিল দুটি ছোট ছোট পুকুর ও বাঁশঝাড়, তার পাশে একটা মাঠ। পুকুর টির সাথে ছিল একটি কদম ফুল গাছ। আমাদের এলাকার মানুষ বলতো এই গাছটির মধ্যে কিছু একটা থাকতে।
এলাকার মানুষ বলতো ঠিক দুপুরে এই গাছের নিচে যাতে কেউ না যায়।
গেলে তার ক্ষতি হবে, ঐ গাছের অনেক বদনাম আছে। একদিন আমরা সবাই ঐ গাছের, পাশের মাঠে খেলা ধুলা করতে ছিলাম, কখন যে দুপুর বেলা হয়ে গেছে আমরা বুঝতে পারি নাই।
ঠিক এমন সময় ঘটলো বড় ঘটনা।
ঐ পুকুরে কখন যে একটা গরু এসে পরে গেছে কেউ দেখে ও নাই।
অনেক সময় ধরে গরুটি ডাকছে কিন্তুু কেউ বুঝতে ও পারে নাই যে, গরুটি ঐ পুকুরে পরে গেছে। তার পরে আমাদের মধ্যে একজন দেখতে পেলো একটা গরু পুকুরে পরে আছে।
কিন্তুু অনেক দেরি হয়ে গেছে, গরুটি তার আগে ঐ মরে বেশে উঠেছে। আমরা বুঝতে পেরেছি এই গরুটি আমাদের এলাকার এক চাচার গরু ছিল। একজন গিয়ে চাচাকে ডেকে আনলো, চাচা ও আরো কয়েক জন মিলে গরুটিকে উপরে উঠালো। কিন্তুু গরুটি অনেক আগেই মারা গিয়ে ছিলো। চাচা অনেক কান্নাকাটি শুরু করেছে আর বলছে এই গরুটি কি ভাবে এখানে আসলো? আমি গরুটি আমার গুয়ালে বেঁধে রেখে ছিলাম। ও কি ভাবে এখানে আসলো। গরুটির পেট ফুলে গেছে অনেক পানি ডুকছে।
গরুটা অনেক চেষ্টা করছে বাঁচার জন্য, আমরা তখন খুব ছোট ছিলাম বুঝতে পারিনি।
হয়তো আরো কিছুক্ষণ আগে দেখতে পেলে গরুটি বেঁচে যেত।
কিন্তুু কিছু দিন যেতে না যেতেই ঘটলো আরেকটি ঘটনা, এই গাছের নিচে পুকুরের সাথেই।
একটা গর্ভবতী ছাগল কোথা থেকে যে আসলো এই গাছটির নিচে। ছাগলটার খুব ভয়ংকর অবস্থা হয়েছে ছিল। তার তিনটি বাচ্চা প্রসব হলো এবং একটা বাচ্চার পুরো শরীর কিসে যেন খেয়ে ফেলছে, শুধু পা চারটা পরে ছিল। আর অনেক রক্ত পরে ছিল যেই যায়গায়। আর একটা বাচ্চার পেটের নাড়ি ভুরি খেয়ে ফেলছে।
শুধু একটা বাচ্চা ঠিক ছিল। কিছুক্ষণ পরে গেলে  হতো একটা বাচ্চা ও থাকতো না। সব গুলোকে খেয়ে ফেলতো, কিছে খেল সেটা এখন বুঝতে পারিনি। কিন্তুু সবাই যানতো, এই যায়গাটা দুশি সবাই জানতো। কিন্তুু গুরু ছাগল এখানে কিভাবে আসতো কেউ যানতো না। ঐখানে যেই যেত দুপুর বেলা একা তার কিছু না কিছু হতো। হয়তো পুকুরে পরে যেত, না হলে গাছের নিচে অজ্ঞান  হয়ে পড়ে থাকতো। অনেক ভয়ংকর ছিল এই যায়গায় টা। মানুষ এর বাড়ির পাশেই ছিল বলে চলা ফেরা করতে হতো, করো কিছু করার ছিল না সেই যায়গার।

একদিন এলাকার কয়েকজন ছেলে কদম ফুল পারার জন্য এই গাছটিতে উঠে। অনেক কদম ফুল পাড়ে ঠিক তখনই দুপুর বেলা হয়ে যায়। প্রায় ১২.২০ হবে মনে হয়। এমন সময় একটা ছেলে গাছটির থেকে নিচে, পুকুরের উপর পড়ে যায় বেশি কিছু হয়নি, ছেলেটির ভাগ্যটা মনে হয় অনেক ভালো ছিল সে দিন। এরকম অবস্থা দেখে সবাই তারা তারি গাছ থেকে নেমে যায়। কিন্তুু এখন ও ঐ গাছটি থেকে ঠিক দুপুরে কিছু না কিছু একটা দুর্ঘটনা ঘটে ঐ।