ভালো বাসার গল্প । বড় লোক মেয়েরা কখনো গরীব ছেলে বিয়ে করে না

ষখুব কষ্টের ভালোবাসার গল্প

খুব কষ্টের ভালোবাসার গল্প

 ভালোবাসলা আমার সাথে আর বিয়ে করলে অন্য কাউকে। আমার অপরাধ ছিল আমি গরিব ঘরে জন্ম নিয়েছি। 
কিন্তুু আমার সাথে প্রেম করার সময়, তার মনে ছিল না যে আমি গরিব। আজকে সে বড় ঘরের ছেলেকে বিয়ে করছে। একবারের জন্য বলে নাই আজকে তার বিয়ে। আমার সাথে প্রেম করে ছিলো, আমার চ্যাহারা হিরো দের মতো ছিল বলে। আমি সুন্দর ছিলাম বলে, মানুষকে দেখানোর জন্য প্রেম করেছিলে আমার সাথে। কিন্তুু আমি কাউকে দেখাতে তোমার সাথে প্রেম করিনি। সত্যি কারের ভালোবেসে ছিলাম। আজকে তোমার বিয়ে ছিল বড় লোক ছেলের সাথে। আমি গরিব ঘরের ছেলে বলে কিছু করতে পারিনি। পারতাম শুধু পরিবারের কথা ভেবে কিছু করতে করিনি। কিন্তুু আমার ছোট বোন যানতো আমার সাথে তোমার সম্পর্কের কথা। আমি তার সাথে আমার সব কথা শেয়ার করতাম। তাই সে তোমার বিয়ের খবর পেয়ে ছুটে যায় তোমার কাছে। আমার বোন যখন তোমার কাছে যায়, তখন তুমি নতুন বউ সেজে বসে ছিলে। আমার বোন কে তুমি চিন্তে না তাই সে তোমার বাড়িতে আসতে পারে। যখন সে তোমাকে আমার ভালোবাসার কথা বললো। তুমি রেগে গিয়ে আমার বোনকে, সবার সামনে অপমান করলে, বললে এই মেয়ে এখানে ডুকলো কি ভাবে । তাকে এখান থেকে বের করে দাও, আমার ছোট বোনকে অপমান করার পর। তাকে তোমার বাড়ি থেকে বের করে দিলে।

আমার ছোট বোন আমার কাছে সব কথা বলেছে। তার চোখের পানি দেখে তখন আমার শরীরটা রাগে ভরপুর ছিলো। কিন্তুু আমার হাত পা বাঁধা ছিল পরিবারের কথা ভেবে, তাই মনকে বুঝিয়ে রাখলাম।

আজকে যদি আমি বড় ঘরের ছেলে হতাম। তাহলে কি আমার সাথে সে এমন করতে পারতো। আজকে আমি গরিব কিন্তুু আমি ও একদিন বড় হবো। তখন তোমাকে দেখিয়ে দিব। দুনিয়াতে গরিবরা ও বড় লোক হতে যানে।

আমি ও একদিন বিয়ে করবো কিন্তুু তোমার মতো বড়লোক মেয়ে নয়। গরিব ঘরের মেয়েকে, যার মনে তোমার মতো অহংকার থাকবে না। সে কাউকে কখনো কষ্ট দেয়নি।

আর আমি যানি না যাকে তুমি বিয়ে করেছ, সে তোমাকে সুখী রাখতে পারবে কি'না। আমি যানি বেশি ভাগ বড়লোক এর ছেলেরা অন্য মেয়েদের নিয়ে পরে থাকে। সে যদি তাদের মতো হয় তখন বুঝতে পারবে। তখন হয়তো আমার মতো গরিব ছেলেটার কথা তোমার মনে পরবে। হয়তো সেদিন তুমি আমাকে পাবে না, হয়তো আমি ও ঐদিন বড় লোক হয়ে যাবো। কিন্তুু আমি কখনো বড়লোক ছেলেদের মতো হবো না।

আমি আগের মতো ঐ চলবো, যাতে করে তোমাদের মতো অহংকারি না হয়ে যাই। সময় সব সময় এক থাকে না। জীবনে সবারই একদিন ভালো সময় আসে, হয়তো আমার ও আসবে। তার অপেক্ষায় ঐ আমি থাকবো।

আমাকে স্বপ্ন দেখিয়ে ছিলে আমার পাশে থাকবে সারাজীবন। এই স্বপ্ন এখন অন্য কাউকে দেখাবে। আমি যানি কাউকে কষ্ট দিয়ে কেউ সুখী হতে পারে না। তোমার ও বেলায় ও ঠিক এরকম ঐ হবে। শুধু সময় এর অপেক্ষায় থাকলাম আমি।

নতুন বউ সেজে হাঁসি মুখে বিয়ে করে নাও। আমি তোমাকে বাধা দিতে আসবো না। তুমি আমাকে আজকে কষ্ট দিলে, কালকে সে ও তোমাকে কষ্ট দিবে, যাকে তুমি বিয়ে করছ।

এরকম আরো গল্প পড়ুন।