সেরা ভালোবাসার গল্প | ভালোবাসার গল্প 2023

কষ্টের ভালোবাসার গল্প

কষ্টের ভালোবাসার গল্প

 মেয়ে:
আমাকে তুমি ভুলে যাও আমার জীবনে এখনও অনেক কিছুর বাকি আছে।

ছেলে:
তাহলে আমাকে ভালোবেসে ছিলে কেন। কে বলেছিল আমাকে স্বপ্ন দেখাতে।

মেয়ে:
আমি ভুলে গেছিলাম যে আমার ও অনেক স্বপ্ন ছিল। আমি আমার জীবনে অনেক বড় কিছু হতে চাই। তাই তোমাকে সময় দেওয়ার সময় আমার কাছে নেই।

ছেলে:
এসব কথা তুমি এখন আমাকে বলছো। আমিতো তোমার কাছে যাইনি, তুমি ঐ আমার জীবনে এসে ছিলে। আমি তোমার কোন স্বপ্নতে বাধা দেইনি, তাহলে কেন আমার সাথে তুমি এসম করছো। তুমি তোমার জীবনে বড় হও তাতে আমি বাধা দেব না কখনোই। তার পরে ও আমাকে ছেড়ে চলে যেওনা।

মেয়ে:
এসব আর আমি সহ্য করতে পারছি না। আমি তখন ভুলে গেছিলাম যে আমার জীবনে ও কিছু আছে। যখন থেকে তুমি আমার জীবনে এসেছো, তখন থেকে আমি আমার জীবনে কিছু করতে পারছি না। তাই আমি আর তোমার সাথে কোন সম্পর্ক রাখতে চাইনা।

ছেলে:
তুমি আমার জন্য তোমার স্বপ্ন গুলো পুরণ করতে পারো না। তার থেকে ভালো হয় না আমরা দু'জন এক সাথে মিলে তোমার স্বপ্ন গুলো পুরণ করি।

মেয়ে:
না তোমাকে ছাড়া আমি আমার স্বপ্ন গুলো পুরণ করতে পারবো। আমার তোমার কোন সাহায্যে দরকার নেই।

ছেলে:
সত্যি তুমি আমাকে ভুলে যেতে চাও। আমি তোমাকে এতোটা ভালোবাসি যে তোমার জন্য সব কিছু করতে পারি। কিন্তুু তোমাকে কি ভাবে ভুলতে পারি বলো।

মেয়ে:
ওকে তোমার আমাকে ভুলে যেতে হবে না। আমি ঐ তোমাকে ভুলে যাবো, তুমি আর আমার সাথে কখনো দেখা করতে যেওনা। এটাই তোমার জন্য ভালো হবে।

ছেলে:
হ্যা তুমি ঠিকই বলেছো আমি তোমাকে ভুলতে পারবো না, তার থেকে ভালো হবে তুমি তোমার স্বপ্ন গুলো পুরণ করার জন্য আমাকে ভুলে যাও। আমি তোমার কথা রাখবো কখনো তোমার সাথে দেখা করবো না।

মেয়ে:
এটাই আমাদের দুজনের জন্য ভালো হবে।

ছেলে:
আমি আর কখনো তোমাকে আমার এই মুখ দেখাবো না।
হয়তো কোন দিন আমার কাছে ফিরে এসে আমার দেখা পাবে না। হয়তো আমি আর কখনো আসবো না ফিরে।

কয়েক বছর পর....

মেয়ে:
আজকে আমি আমার স্বপ্ন গুলো পুরণ করতে পেরেছি। কিন্তুু আমি যেই স্বপ্ন গুলো থেকে কোন সুখ পাইনি। আমি ভুলে গেছিলাম আমার সব স্বপ্ন গুলো শুধু তুমি। আমি এখন আমার সমস্ত স্বপ্ন গুলো পুরণ করেছি কিন্তুু তোমাকে আমার জীবন থেকে হারিয়ে ফেলছি।
শুনেছি আমি ঐ দিন তোমার সাথে এসব কথা বলে চলে আসার পর তুমি আত্মহত্যা করে ছিলে। আমি আজকে একা, তোমার মতো কাউকে হয়তো আমার জীবনে আর কখনো পাবো না।