কষ্টের ভালোবাসার গল্প | কষ্টের ভালোবাসার গল্প 2023

খুব কষ্টের ভালোবাসার গল্প

খুব কষ্টের ভালোবাসার গল্প

 ফুলের মতো ভালোবাসতাম তোমাকে কখনো ভাবিনি তুমি আমাকে ছেড়ে অন্য কাউকে নিয়ে সংসার শুরু করে ফেলবে।

আমার সাথে কথা দিয়ে ছিলে. আমাকে ছাড়া বাঁচতে পারবে না। কথা দিয়ে ছিলে জীবন মরণের সংগী হয়ে থাকবে। আজকে অন্য কারো জীবন সংগী হয়ে গেছ।

আমাকে বলেছিলে সারা জীবন তোমার জন্য অপেক্ষা করতে রাজি আছি. কিন্তুু পারলে না, একটা বছর অপেক্ষা করতে। তার আগেই অন্য কারো সাথে সংসার সাজিয়ে ফেললে।

আমিতো তোমাকে পাবার আশায় দিন রাত এক করে ফেলছি। এই একটা বছরে কোন রাত আমি ভালো করে ঘুমাতে পারিনি, শুধু মাত্র তোমার চিন্তায়। আর তুমি আমাকে ছেড়ে অন্য কাউকে নিয়ে নিশ্চিন্তে ঘুমাচ্ছো।
কষ্টের ভালোবাসা
তাহলে আমাকে কেন স্বপ্ন দেখিয়ে ছিলে, কেন বলোনি তুমি অন্য কাউকে বিয়ে করে সুখে আছো, তাহলেতো আমি দিন রাত এক করে তোমাকে পাবার আশায়, এতোটা কষ্ট করতাম না। আমাকে কষ্টে ফেলে তুমি সুখে থাকলে।

তখন এতোটা অভিনয় না করে বলে দিতে, যে আমি অন্য কাউকে বিয়ে করে সুখে থাকতে চাই। তাহলে আজকে আমি এতোটা কষ্ট পেতাম না। তুমি আমাকে শুধু কষ্ট দেওনি, আমার পুরো জিন্দিগিটা নষ্ট করে দিয়েছো। 

যাবার সময় আমাকে কেঁদে কেঁদে বলে ছিলে এই পৃথিবীতে আমি ছাড়া তোমার আপন কেউ নেই। আজকে আমাকে পর বানিয়ে বাকি সবাইকে আপন করে নিলে।
কষ্টের ভালোবাসার স্ট্যাটাস
যদি তোমাকে জোর করে তোমার বাবা-মা বিয়ে দিতো তাহলে মনকে কিছু একটা বুঝাতাম। কিন্তুু তাতো হয়নি, তুমি নিজের খুশিতেই বিয়ে করেছো। আর আমাকে বানরের মতো নাচিয়েছো।

তুমি কি ভেবে ছিলে তোমার বিয়ের খবর আমি পাবো না। আমি ঠিক খবর পেয়েছি আর ছোটে এসেছি। তখন তোমার বাবার সাথে আমার দেখা, উনি আমাকে বললো বাবা আমার মেয়েকে আমরা বিয়ে দিচ্ছি না. ও নিজেই বিয়ে করছে। আর বাবা আমি তার বিয়ের কথা শুনে, তাকে তোমার কথা জিজ্ঞেস করলে সে বলে।

সে নাকি তোমার সাথে এসব অভিনয় করছে। সে নাকি তার যোগ্যতা অনুযায়ী বিয়ে করছে। আমি বললাম তাহলে এই ছেলেটার সাথে এসব কেন করলি। সে বললো আমি সুন্দরী মেয়ে আমার পিছনে ছেলেরা না ঘুরলে কোন দাম আছে আমার। বাবা তুমি চলে যাও এখান থেকে আমাকে আমার মতো চলতে দাও।

তুমি তখন তোমার বাবার সাথে এসব কথা বলে ছিলে। আমি তোমার বাবার কথা বিশ্বাস করতে পারিনি। আমি তখন নিজে গিয়ে তোমাকে তোমার স্বামীর সাথে দেখলাম। তখন আমার বিশ্বাস হয়ে গেছে। আমি আর তোমার সামনে যেতে পারলাম না। 
অনেক কষ্টের ভালোবাসার গল্প
আমার নিজের প্রতি নিজের ঘৃণা হতে লাগলো, আমি কার জন্য এসব করলাম।‌‌ তুমি কি ভেবে ছিলে আমি এসব দেখে আত্মহত্যা করে মরে যাবো। আর তুমি তোমার স্বামী নিয়ে সুখে থাকবে।

আমি চাইলে সেদিন তোমার সাথে কিছু করতে পারতাম। কিন্তুু আমি সময়ের অপেক্ষায় ছিলাম। আমি খুব ধৈর্যশীল, আমি যা করি ধৈর্য ধরে করি। তার জন্য আজকে আমি অতো বড় কম্পানির মালিক, আর তুমি আমার সামান্য একটা কর্মচারীর স্ত্রী, তাও সে তোমাকে ছেড়ে অন্য কাউকে বিয়ে করে চলে গেছে।

এখন আসছো আমাকে আবার ভালোবাসার লোভ দেখিয়ে, আমার সব কিছু পেতে। এখন আমি বড় কম্পানির মালিক হয়ে গেছি বলে আমার ভালোবাসা চোখে পরলো। যখন অন্য ছেলকে বিয়ে করেছিলে তখনতো আমার কথা মনে পড়ে নাই। এতো দিনতো  তাকে নিয়ে ভালোই ছিলে। এখন তুমি আমাকে ও পাবে না তাকে ও পারে না, বাকি জীবনটা তোমার একা কাটাতে হবে। 
তখন বুঝতে পারবে কাউকে ভালোবাসার স্বপ্ন দেখি, পরে তাকে একা করে দিলে কেমন লাগে। আমি ও দেখবো কোন ছেলে তোমার সাথে প্রেম করে এবং তোমাকে বিয়ে করে। তোমাদের মতো কোন মেয়ে যেন আমার মতো ছেলেদের সাথে এমন না করতে পারে। সেই বেবস্থা ঐ আমি করবো।

আর আমি ও তোমার সামনে অন্য মেয়েকে বিয়ে করবো। তখন দেখবে কেমন লাগে, আর তখন বুঝতে ও পারবে কার যোগ্যতা কতোটুকু ছিলো।