রহস্যময় গল্প | ভয়ানক ভুতের গল্প | বাংলা ভুতের গল্প

ভালোবাসার গল্প কাহিনী

ভালোবাসার গল্প কাহিনী

চাঁদনী রাতে একা একা রাস্তায় হাঁটতে ছিলাম, হঠাৎ খুব সুন্দরী রূপসী এক মেয়েকে দেখলাম। একটি পুকুরের ঘাটের কাছে দাঁড়িয়ে আছে, আছি তার সামনে গেলাম আর বললাম, কে আপনি একা একা এতো রাতে, এই পুকুরের সামনে দাঁড়িয়ে আছেন। আপনার কি ভয় করে না এতো রাতে কি কোন মেয়ে এই ভাবে পুকুরে আসে।

এই ছেলে তুমি যানো আমি কে? আমি হচ্ছি পেত আত্মা। তুমি এখানে কেন এসেছো তোমার ভয় হয় না।

আপনি পেত আত্মা। সত্যি বলতে আমি এসবকে ভয় করি না। আর পেত আত্মা হলে এখানে আপনার কি কাজ?
এই ছেলে এটার জবাব কি তোমাকে দিতে হবে না কি । আমি যেখানে খুশী যাবো সেটা আমার ব্যাক্তি গতো বেপার ।রহস্যময় গল্প
আচ্ছা আপনি রেগে যাচ্ছেন কেন? সত্যি বলতে আমি জানতে চাচ্ছি যে। আপনার সাথে কি ঘটছে। তার জন্য আপনার মন খারাপ. বলবেন কি?

এই পুকুরে ঐ আমার মৃত্যু হয়েছিল। আমার এই দুনিয়াতে অনেক কিছুর আশা ছিল, কিন্তুু আমি তা পাইনি। তার জন্য প্রতি রাতে আমার আত্মা চলে আসে এই পুকুরের পারে।

কি এসব কি সত্যি কথা? নাকি আমার সাথে রেগে গিয়ে আমাকে ভয় দেখাচ্ছেন।

এই ছেলে আমি করো সাথে মজা করি না। আর আমি মিথ্যে কথা ও বলি না। যা বলছি সব সত্যি কথা বলছি। আর তোমার আমাকে ভয় পাওয়ার ও কোন কারণ নেই। আমি কারো কোন ক্ষতি করি না। আমি প্রতিরাতে আমার মনের ইচ্ছা পূরণ করতে এখানে আসি।

সত্যি তাহলে ভয় নেই আমার। আচ্ছা আপনার ছোট ছোট ইচ্ছা গুলো কি তা আমাকে বলবেন কি?
বাংলা ভুতের গল্প
আমার ছোট ছোট মনের ইচ্ছা গুলো ছিল। পুকুরের পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠান্ডা বাতাস খাওয়া। পুকুরের পানিতে গোসল করা, পুকুরের পাশে বসে বসে গল্প করা। আমি সবসময় এখানে এসে বসে থাকতাম।

তাহলে আপনার মৃত্যু হলো কি ভাবে? আমাকে কি আপনি বলবেন, আপনার সাথে কি ঘটছে ছিল। আপনার মৃত্যুর বিষয়।

শুনো তাহলে আমার সাথে কি ঘটেছে। ঐ দিন আমি পুকুরে একা একা গোসল করতে ছিলাম, খুব মজা করে। তখন আবার বৃষ্টি ও হচ্ছিলো, এই জন্য আমার আরো বেশি ভালো লাগছিলো। আমি আনন্দে লাফাচ্ছিলাম তখন. কিন্তুু কে যানে ঐ দিন আমার মৃত্যু হবে। বিশাল একটা ব্রজপাত আমার মাথায় পরলো আর সাথে সাথে আমার মৃত্যু হলো। তার পরে আর আমার কিছু মনে নেই। এবং মৃত্যুর পর থেকে আমি প্রতিরাতে এখানে আসি। এখন আমার আবার চলে যাবার সময় হয়ে গেছে, তাই আমি যাচ্ছি কালকে রাতে আবার আসবো।
ভুতের গল্প
সত্যি মেয়েটার জন্য খুব দুঃখ হচ্ছে। কিন্তুু মন খারাপ করে আর কি হবে তার থেকে ভালো যখন ঐ আমার এই মেয়েটার কথা মনে পড়বে। এসে কথা বলে যাবো, আমি কি এসব ভূত আত্মাদের ভয় করি না কি?

এরোকম আরো গল্প পড়ুন এখানে ।