ভালোবাসার কষ্ট সত্যি খুব বড় কষ্ট | ভালোবাসার কষ্ট

কষ্টের ভালোবাসার গল্প

কষ্টের ভালোবাসার গল্প

যানি না আজকে তুমি কতোটা সুখি কিন্তুু আমি সুখে নেই। তুমি আমাকে ভালোবেসে স্বপ্ন দেখিয়ে ছিলে। কিন্তুু স্বপ্ন গুলো পুরণ করোনি। শুধু স্বপ্ন দেখিয়েই গিয়েছো। আমার মনের ইচ্ছা ছিল তোমাকে বিয়ে করে সারাটা জীবন সুখে দুঃখে, তোমার পাশে থাকবো। তুমি আমার পাশে থাকবে। কিন্তুু তুমি আমার সাথে কথা দিয়ে ও কথা রাখনি।

আজকে তুমি অন্য কাউকে পাশে পেয়ে খুব খুশি, কিন্তুু আমি খুশি নওই। কারণ আমি অন্য কাউকে নিয়ে তোমার মতো ঘর বাঁধতে পারিনি। এখনো তোমার অপেক্ষায় আছি যদি তুমি কোন দিন আবার ফিরে আসো। তখন তোমার হাজারো ভুল ত্রুটি গুলো ভুলে যাবো, আর তোমাকে নিয়ে সুখের সংসার শুরু করবে।

প্রতিদিন তোমার অপেক্ষায় দাঁড়িয়ে থাকি যদি আবার আসো এই পথ দিয়ে। হয়তো আবার দেখতে পাবো তোমায়। আবার এই মনে যায়গা দিয়ে আগলে রাখবো তোমাকে। যানি তুমি আসবে না তার পরে বসে থাকি তোমার অপেক্ষায়।

তুমি বলে ছিলে হাজারো কষ্টের পর ও আমাকে ছেড়ে যাবো না। কই আমিতো তোমাকে একটা ও কষ্ট দেইনি। তাহলে কেন আমাকে কষ্টে ফেলে চলে গেলে, তুমি কি তাহলে আমাকে ভালোবাসোনি। আর তুমি ভালোবাসার নাটক ঐ বা কেন করবে। আমিতো তোমার কোন ক্ষতি করিনি। যে আমাকে ভালোবেসে তার প্রতিশোধ নিবে।

আমার মন ছিল নিস্পাপ আমি সব সময় মানুষ এর ভাল চাইতাম। কখনো কারো খারাপ চাইতাম না। হয়তো তাই আজকে আমার ভালো কেউ চায়না।‌‌‌‌‌‌‌ আমি সবসময় তোমার ভাল চাইছি কখনো খারাপ চাইনি।

তোমার বিয়ে হবার সময় এতো নির্যাতন করে ছিলো আমার উপর তোমার বাড়ির মানুষ। এসব নির্যাতন সহ্য করেছি শুধু তোমার জন্য, ভেবে ছিলাম হয়তো এসব দেখে তুমি আমার সাথে চলে আসবে। আমাকে এতো নির্যাতন করার পরেও তুমি আসোনি।

তোমার চোখ দিয়ে একটা ফুটা পানি পরলো না আমার জন্য। তুমি তখনো অনেক খুশি ছিলে। আমি তোমার হাসি মুখ দেখে দেখে হাজারো আঘাত বুক পেতে নিয়ে ছিলাম। বলিনি আমার আঘাত এর কথা কারো কাছে।

আমি যানি না তোমার মনের ভিতর কি ছিল আর কি আছে। তুমি কি সত্যি আমাকে কষ্ট দিতে চেয়েছিলে না'কি। তাও আমি ভাল করে যানি না? কিন্তুু একবারের জন্যও তুমি আমার সাথে বিয়ের, আগে দেখা করতে আসোনি ।

হয়তো তুমি সত্যি চেয়ে ছিলে আমাকে কষ্ট দিয়ে সুখে থাকতে। তার জন্য ঐ আমাকে দেখতে ও আসো নি। শেষ বারের মতো বলোনি আমাকে ভুলে যাও। আমি তোমার অপেক্ষায় থেকে থেকে শুধু কষ্টই পেয়েছি।

আমি এতো কষ্ট পাবার পরে ও তোমাকে ভুলতে পারিনি। এটা কি আমার সত্যি কারের ভালোবাসা ছিল না। আমি যানি তুমি আর কখনো ফিরে আসবে না, তার পরে ও বলবো সুখে থাকো তুমি। তোমার সংসার নিয়ে যেনো সুখে-শান্তিতে থাকতে পারো।

আমি যানি না কখনো তোমাকে ভুলতে পারবো কি'না। কিন্তুু সব সময় তোমার ভালো ঐ চেয়ে যাবো। আর তোমার ফিরে আসার অপেক্ষায় থাকবো।

আরো এরকম গল্প পড়ুন।