রহস্যময় স্ত্রীর সাথে রহস্য জনক ঘটনা ।

রহস্যময়

রহস্যময়

আমার স্ত্রী প্রায় সময় ছটফট করতো । সে আমাকে অনেক বার বলার চেষ্টা করছে । যে তার সাথে কিছু একটা হচ্ছে । খুব ভয়ংকর যা সে সজ্য করতে পারছে না ।

তার সাথে কিছু একটা ঘটতেছে । আমি অফিসের কাজে বেস্ত থাকায় তার কোন কথাই শুনতে চাইতাম না । একদিন রাত প্রায় 12.30 হবে আমি বাড়ি আসলাম এসে অনেকক্ষন মেন দরজায় ধাক্কালাম কিন্তুু আমার স্ত্রী দরজা খুললো না । আমি কোন উপায় না পেয়ে দেয়ালের উপর দিয়ে ভিতরে ঢুকলাম । তখন রুমের দরজায় ডাকা শুরু করলাম কিন্তুু তখন ও আমার স্ত্রী দরজা খুললো না । আমার মনে সন্দেহ হলো, তাহলে আমার স্ত্রীর কোন ক্ষতি হলো নাতো আবার । আমি অফিসে চলে গেলে ও একা একা বাড়ীতে থাকে । তাহলে আবার ডাকাত এসে ওকে মেরে ফেললো নাতো । কিন্তুু তাহলেতো দরজা খুলা থাকতো । দেখি আবারো ভালো করে ডাকি, আরো কিছু সময় ডাকার পর ও দরজা খুললো না । আমি বুঝতে পারলাম হয়তো গভীর ঘুমে আছে । তাই আমি এতো কিছু চিন্তা না করে বারান্দায় ঘুমিয়ে পরলাম । অনেক ঘুম ও ধরে ছিলো তখন, তাই এতো কিছু না ভেবে হাতের অফিস বেগটা মাথার নিচে দিয়ে ঘুমিয়ে পরলাম । 

ঘুম ভাঙ্গলো আমার, তখন সূর্য উঠে গেছে । সারা রাত মশায় কামড়িয়েছে ভালো করে ঘুম হয়নি আর এখান ও আমার স্ত্রী দরজা খুললো না । তাহলে কি ওর বড় কিছু হলো নাতো । আমার হাতের ঘড়িটায় 7.15 বাজে আবারো ডাকা শুরু করলাম । তুমি কি ভিতরে আছো তাহলে দরজাটা খুলো... কিছুক্ষণ ডাকার পর...। ভিতর থেকে জোরে আওয়াজ আসলো...

আমি গোসল করছি একটু দাঁড়ান আসছি..…

বাথরুমে আছি একটু দাঁড়ান আসছি....


 আমার এবার মনে সন্দেহ লাগলো । তাহলে কি আমার স্ত্রী অন্য কারো সাথে পরকিয়া করছে নাতো, তাহলে এতো সকাল সকাল গোসল করছে কেন আবার ভাবলাম । আরে ওতো এরকম মেয়ে নয় আমি বিয়ের পর থেকে কোন খারাপ দেখিনি তাকে । দোর কি ভুল বাল চিন্তা করছি, আগে ঘরে ডুকি পরে দেখবো আসলে রাতে কি ঘটেছিলো ।


অনেকক্ষণ পর আমার স্ত্রী দরজা খুললো আমি তখন খুব রেগে গিয়ে বলি.. সারারাত আমি দরজার সামনে ঘুমিয়েছি তোমাকে এতো করে ডাকার পরও দরজা খুললে না । কি করছিলে তুমি ভিতরে, আর আমি এতো করে ডাকার পর ও দরজা খুলো নাই কেন । তুমি কি আমার ডাক শুনো নি । আমার স্ত্রী এবার বললো:


এসব আপনি কি বলছেন আপনি কখন আমাকে ডাকলেন । আমিতো রাতে অনেকবার বাথরুমে গিয়ে ছিলাম । কই আমিতো আপনার ডাকার আওয়াজ শুনতে পেলাম না । আপনি আমার স্বামী আমি কেন আপনার ডাক শুনে ও‌ উটবো না । আর আপনি কখন বারান্দায় ঘুমিয়ে ছিলেন । আমিতো সিসি ক্যামেরায় অনেক বার দেখেছি... কেউতো ওখানে ছিলো না । আপনার বিশ্বাস না হলে কালকে রাতের ভিডিও ফুটেজ দেখতে পারেন । আমি অনেকবার দেখেছি কেউ আসে নাই । আমি আপনার চিন্তায় অনেকবার উঠেছি আর সিসি ক্যামেরা দেখেছি । কাউকে সেখানে দেখি নাই ।


এসব তুমি কি বলছো আমার কথা তোমার বিশ্বাস হচ্ছে না ‌।  আমার মনে হয় তুমি ঘুমের মধ্যে স্বপ্ন দেখেছিলা । তাই বলছো আমাকে ভিডিও ফুটেজে দেখোনি । আমি এখন ঐ দেখছি সত্যি আমি ভিডিও ফুটেজে আছি কি..না  ।


আমি এসব কি দেখছি আমি সত্যি ভিডিও ফুটেজে নেই কেন । আমার স্ত্রী তাহলে সত্যিই বলছিলো । আর সে যদি মৃথ্যে বলতো তাহলে আমি বুঝতে পারতাম । আমি এখন তাকে কিছু বলবো না শুধু বলবো তুমি সিসি ক্যামেরার ভিডিও লাইভ একদিন আগের ফুটেজ দেখেছো । তানাহলে আমার স্ত্রী অনেক ভয় পেয়ে যাবে । আর আমি ও পরে ভালো করে জেনে নিব কি হয়ে ছিল?


আমার স্ত্রী বললো: কি হয়েছিলো আমাকে একটু বলবেন কি?

আমি তখন বললাম আসলে তুমি একদিন আগের লাইভ দিয়ে রেখেছিলে তার জন্য ঐ আমাকে দেখতে পাওনি ।


( আজকে এতো টুকুই বাকি পর্বগুলো পরে দেয়া হবে


পরের পর্ব এখানে ঐ দেয়া হবে


আর অবশ্যই কপি থেকে দূরে থাকুন । আমাদের অনেক সময় বেয় হয় এই গল্প গুলো লেখতে.... কপি করলে অবশ্যই আমাদের সাইট এর নামে সব ক্রেডিট দিয়ে পোস্ট করুন, আল্লাহ হাফেজ । )




এরকম আরো গল্প পড়ুন ।