ভয়ংকর ভূতের গল্প | বিখ্যাত ভূতের গল্প | ভালো ভূতের গল্প

ভয়ংকর ভূতের গল্প

ভয়ংকর ভূতের গল্প

মেয়ে ভূত"
হায়, আজকে আমাকে কেমন লাগছে। তোমার জন্য ঐ সেজে গুজে আসলাম। ঐ দিন কোন কিছু না বলে চলে গিয়ে ছিলে। আজকে ও ঐ রকম করবে নাকি।

সিঙ্গেল ছেলে"
'ওয় মাই গট' তুমি এতো সুন্দরী। ঐদিন তোমার মুখে চোল দিয়ে ডাকা ছিল তাই তোমার চ্যাহারা ঐ দিন দেখতে পারিনি। তোমার মতো এতো সুন্দরী আমার প্রেমিকা, সত্যি আজকে মনে অনেক শান্তি লাগছে। আর ঐ দিন আমার বোনটার ডাকে চলে যেতে হয়েছে, তোমাকে ফেলে আর চলে যাবো না প্রমিজ করছি। তুমি সত্যি অসাধারণ সুন্দর। একবার ( I Love You ) বলো না প্লিজ।

মেয়ে ভূত"
সত্যি যাবে না আমাকে ছেড়ে, আর এক বার ভেবে দেখ আমি কিন্তুু ভূত। পরে কিন্তুু তোমার পিছু ছাড়বো না। আর (I Love You) একবার কেন হাজার বার বলবো। কিন্তুু আমাকে কিন্তুু রক্ত খেতে দিতে হবে। তুমি কিন্তুু আমাকে কথা দিয়ে ছিলে। আমার সাথে মিথ্যা বলছো না তো আবার।

সিঙ্গেল ছেলে"
হ্যা মনে আছে আমার তোমাকে পেলে আমি রক্তের বন্যা ভাসিয়ে দিব। সব কিছু ঐ মানবো আগে (I Love You) টা তো বলো, আর ভাল লাগছে না। আমি আর Waiting করতে পারছি না।

মেয়ে ভূত"
অকে (I Love You) আমি তোমাকে ভালোবাসি। তোমার পাশে ছায়ার মতো থাকবো। তোমাকে ছাড়া কথাও যাবো না।

সিঙ্গেল ছেলে"
সত্যি সব সময় আমার কাছেই থাকবে। আমাকে ছেড়ে যাবে না। এখন আমার ও গার্লফ্রেন্ড আছে, এখন আমাকে ও কেউ সিঙ্গেল বলতে পারবে না। আমার গার্লফ্রেন্ড তাদের থেকে ও অনেক বেশি সুন্দর। এখন আমি আমার সুন্দর গার্লফ্রেন্ড কে নিয়ে শুধু ঘুরে বেড়াবো আর কিছু না। কি বলো সোনা?
 
মেয়ে ভূত"
সোনাটা আবার কে।

সিঙ্গেল ছেলে"
আরে তোমাকে ঐ ভালোবেসে সোনা বলে ডেকেছি বুঝছ। তুমি আমার সোনা ময়না টিয়া সব কিছু বুঝছ।

মেয়ে ভূত"
আচ্ছা তোমার মা বাবা ভাই বোনদের সাথে আমার পরিচয় করাবে না। আমি কখন ওদের সাথে কথা বলবো। না কি শুধু আমার সাথে প্রেম প্রেম ঐ করবা।

সিঙ্গেল ছেলে"
আরে কি বলছো মাত্রতো প্রেম শুরু হলো, এতো তাড়াতাড়ি পরিচয় করিয়ে কি হবে। আগে কতো দিন প্রেমতো করি পরে সব হবে, ঠিক আছে ।

মেয়ে ভূত"
সত্যি বলছো আবার মিথ্যা বলছো না তো। তাহলে কিন্তুু আমি রেগে যাব আর কখনো তোমার কাছে আসবো না। যদি মিথ্যা কথা বলো আমার সাথে। 

সিঙ্গেল ছেলে"
আরে কি যে বলো না তুমি। আমি আমার এতো সুন্দর গার্লফ্রেন্ড এর সাথে মিথ্যা বলবো, কখনো না জীবনে ও না‌। তোমার মতো এতো সুন্দরী মেয়ের সাথে কেউ কখনো মিথ্যা কথা বলতে পারে, কেউ না।

মেয়ে ভূত"
আচ্ছা পরে ঐ আমার কথা ওদের সাথে বইললো। এখন আর রক্ত খেতে দেও, রক্ত ছাড়া আমি কিছু খেতে পারি না। আর রক্ত ছাড়া আমার পিপাসা মিটবে না। আমার পিপাসা মিটিয়ে দাও। 

সিঙ্গেল ছেলে"
কি বলছো এখ.......
ভাইয়া এই ভাইয়া কার সাথে ঘুমের মধ্যে কথা বলছিস। মা বলছে তারা তারি উঠে কলেজে যাইতি। তা নাহলে তোর খবর আছে মা বলছে। ঐ এটা তুই কি করলি আজকে ও আমার এতো সুন্দর স্বপ্নটা ভেঙে দিলি। কে বলেছে তকে ডাকতে আমায়। 
মা বলছে তারা তারি খেয়ে কলেজে যেতে। অকে যা আসতেছি, যাক ছোট বোনটা এবার আমার ঘুম ভেঙ্গে উপকার ঐ করলো, তা নাহলে রক্ত কোথায় পেতাম।