যানি না কি অপরাধ ছিল আমার | কষ্টের ভালোবাসার গল্প 2023

কষ্টের ভালোবাসা
খুব কষ্টের ভালোবাসার গল্প

 খুব কষ্টের ভালোবাসার গল্প

সে-দিন এর কথা আমি আজও ভুলতে পারিনি। সে দিন তোমাকে প্রথম I Love You বলে ছিলাম। তুমি আমার I Love You এর জবাব তিন দিন পর দিয়ে ছিলে। তখন থেকে আমাদের দুজনের ভালোবাসা শুরু হলো। আমরা একে অপরের জন্য খুব দুর্বল হয়ে পরেছিলাম। তুমি আমাকে পাগল এর মতো ভালোবাসতে এবং আমি ও তোমাকে পাগল এর মতো ভালোবাসতাম। এভাবে আমাদের প্রেম দু'বছর ধরে চলতে লাগল। একদিন তোমার সাথে আমার খুব জগরা হয়, আর আমি হটাৎ করে তিন মাসের জন্য বাহিরে চলে গেলাম। কিন্তুু আমি তোমার সাথে রাগ করে বাহিরে যাইনি। আমার খুব দরকারি কাজের জন্য যাওয়া লাগে। আমি তোমাকে এতোটা ভালোবাসি এটা বলে বুঝতে পারিনি তখন। আজকে যখন তিন মাস পর বাড়ি আসলাম, শুনি তোমার বিয়ে নাকি অন্য কারো সাথে হয়ে গেছে। আমার এমন কি অপরাধ ছিল যে, তুমি অন্য কাউকে বিয়ে করে ফেলেছো।
কষ্টের ভালোবাসার গল্প
তুমিতো যানতে আমি কাজের জন্য বাহিরে গেছি, তাহলে কেন আমার সাথে এমন করলে। একটা বারের জন্য আমাকে বলো নি যে তুমি অন্য কাউকে বিয়ে করতে যাচ্ছো। আমাদের প্রেমের খবর তোমার আমার, দু-জনের বাড়ির মানুষ ঐ জানতো। তাহলে তারা কেন আমার সাথে তোমার বিয়ে না দিয়ে, অন্য কারো সাথে তোমার বিয়ে দিয়ে দেয়। তাও আবার তোমার বিয়ে যার সাথে দিয়েছে সে যদি ঠিক সময়ে, বিয়ে করতো তাহলে তার সন্তান থাকতো তোমার থেকে বড়। শুনেছি সে নাকি তোমার আগে ও একটা বিয়ে করেছে। তা'না হয় বাদই দিলাম, যার সাথে তোমার বিয়ে হয়েছে তার কাছে যা চাই তাই নাকি পাবে। তার জন্য তাকে বিয়ে করে ছিলে, এখনতো সে দেশের বাহিরে গিয়ে ও মাসে ভালো করে দু-হাজার টাকা দিয়ে পারে না। 
কষ্টের ভালোবাসা
আমি পরে সব শুনেছি তুমি আমাকে কেন ভালোবাসোনি, শুধু টাইম পাস করেছ। আরো শুনেছি আমি যখন বাহিরে যাই, তখন তোমার মা এসে আমার বাবা-মাকে অনেক অপমান করেছে। আমার মতো ছেলেদের জন্য নাকি তোমার মতো মেয়েদের সর্বনাশ হয়। তাই আমি বাহির থেকে আসার আগে ঐ তার বিয়ে দিয়েছে। 
কষ্টের ভালোবাসার স্ট্যাটাস
আমি এসে দেখলাম তার বিয়ে হয়েগেছে, আমি তখন পাগল হয়ে গেলাম। আমি তিন মাসের মধ্যে এক সেকেন্ড এর জন্য তার কথা না ভেবে থাকতে পারিনি, কিন্তুু সে আমি যেতে না যেতেই বিয়ে করে ফেলেছে। আমার কথা একটাবার এর জন্য ভাবে নাই। এতো দিন তাহলে কি সত্যি সে আমার সাথে টাইম পাস করেছে। আমি আর কিছু করতে পারলাম না শুধু আমার বাবা-মার মুখের দিকে তাকিয়ে। আমি যদি এখন কিছু করতে চাই তাহলে আমার বাবা-মার খেয়াল কে রাখবে। তারাতো আমাকে এতোটা কষ্ট করে বড় করেছে। এসব চিন্তা করে করে আমি ও একদিন তাকে ভুলে যাই। 
অনেক কষ্টের ভালোবাসার গল্প
একদিন আমার বাবা-মা পছন্দ করে আমাকে ও বিয়ে দিয়ে দেয়। তার থেকে ও অনেক সুন্দরী মেয়ের সাথে, আমার সুন্দর মেয়ে বিয়ে করাটা কোন বিষয় না। আমি তাকে মন থেকে ভালোবেসে ছিলাম। তার থেকে ভালো বিয়ে করার চিন্তা আমার ছিলো না। কিন্তুু আমার মা-বাবাকে তার মা যখন অপমান করেছিলো-তখন আমার বাবা-মা বলে ছিলো আপনার মেয়ের থেকে ও সুন্দর মেয়ে, আমার ছেলের বউ বানিয়ে নিয়ে আসবো। তাই আমি আমার বাবা-মার জন্য বিয়ে করেছি। আর এটা ও বুঝতে পেরেছে সে আমাকে ছাড়া অন্য কারো সাথে থাকতে পারলে, আমি কেন পারবো না। তার স্বামী এখন বাহিরে থাকে, শুনেছি তার ভালো করে খবর ও নেয় না। কিন্তুু আল্লাহ দিলে আমি আমার বাবা-মা ও স্ত্রীকে নিয়ে ভালোই আছি। আমি এখন বুঝতে পেরেছি আল্লাহ পাক যা করে ভালোর জন্য ঐ করে।