বিয়ের পর ভালোবাসার গল্প | যারা ভালোবাসার মানুষটিকে আপন করে পেয়েছে তারাই জীবনে সুখী হয়েছে

রোমান্টিক ভালোবাসার গল্প

রোমান্টিক ভালোবাসার গল্প

ভালোবাসার মানুষটিকে আপন করে কাছে পাবার মতো সুখ পৃথিবীতে আর দ্বিতীয়টি নেই। যারা সত্যি কারের ভালোবাসে শুধু তারাই যানে এই সুখটা কি?

ঐদিন এর কথা আমি কখনো ভুলতে পারবো না। যে'দিন আমি তাকে প্রথম জড়িয়ে ধরে ছিলাম। আমার মনে কোন খারাপ চিন্তা ভাবনা ছিল না। আমি সবসময় সময় চেয়ে ছিলাম সে যেন আমার হয়। আমি তাকে জড়িয়ে ধরার পর আমার বুকটা দবদব করতে শুরু করলো। আমার পুরো শরীর কাঁপতে শুরু করলো। আমার এমন মনে হলো কিছুক্ষণ এর জন্য পৃথিবীর সব সুখ যেন আমি পেয়ে গেছি।

আমি তখন থেকে তার জন্য আরো পাগল হয়ে গেলাম। আমি যখনই যেখানে যেতাম শুধু তার কাথাই মনে পরতো। খাবার সময় ঘুমাবার সময় কাজ করার সময় শুধু তার কথাই মনে পরতো। আমি দিন দিন তার জন্য পাগল হতে লাগলাম। 

আমি বুঝতে পেরেছি তাকে না পেলে আমার জীবন অন্ধকার হয়ে যাবে। আমি ঠিক করলাম আমার যতো কষ্টই হোক আমি তাকে আমার করবোই। আমি এটাও বুঝতে পেরেছি। তাকে আমার না বানানো পর্যন্ত আমার কিছুই ভালো লাগবে না।

আজকে সে আমার হয়েছে সত্যি ভালোবাসার মানুষটিকে আপন করে ফেলে জীবন সুখময় হয়ে উঠে। এখন সারাক্ষণ সে আমার কাছে থাকে। এখন মনে হয় পৃথিবীর সব সুখ যেন আমার কাছে।

আর রাত যখন গভীর হয় তখন যদি দেখি সে আমার পাশে। এই সময় যে একটা অনুভূতি হয় তা কখনো বলে বুঝানো যাবে না। সত্যি ভালোবাসার মানুষটি কাছে থাকলে অন্য রকম একটা অনুভূতি জন্ম নেয়। তার জন্য ঐ ভালোবাসা এতোটা দামি।