রোমান্টিক ভালোবাসার গল্প | কষ্টের ভালোবাসার গল্প

কষ্টের ভালোবাসার গল্প

 কষ্টের ভালোবাসার গল্প

আমি কখনো ভাবিনি আমার এতো কষ্টের ভালোবাসা আমাকে এভাবে ঠকাবে। সে আমার ও আমার বন্ধুর সাথে একসাথে ভালোবাসার নাটক করছে। আমি ঐ দিন তাকে সরাসরি গেয়ে জিজ্ঞেস করলাম। কি করছো কি? তুমি আমার সাথে ও প্রেম করো, আর আমার বন্ধুর সাথে ও প্রের করো। এসব এর মানে কি? তুমি আমাদের সাথে কি করতে চাচ্ছো। তুমি কি আমাদের দু'বন্ধুর মাঝে ফাটল ধরাতে চাচ্ছো।
সে আমাকে বললো: তোমাদের মতো আরো কতোজন ছেলে আমার সাথে প্রেম করে। আমি তাদের সাথে ও প্রেমের খেলা করি। আমি কখনো তোমাদের ভালোবাসিনি, আর বাসবো ও না। আমি শুধু তোমাদের মতো ছেলেদের গাঁদা বানাতে ভালোবাসি, আর আমার পিছনে পিছনে ঘুরাতে। আমাকে পাবার জন্য এই পর্যন্ত ২ জন ছেলে আত্মহত্যা করেছে। আমাকে ছেলেরা এতো পছন্দ করে এটা ভেবে ভেবে মনে শান্তি লাগে আমার। আর তোমার সাথে প্রেম করার পরে, তোমার বন্ধু ও আমাকে প্রপোজ করে। আমি ও চেয়ে ছিলাম সে ও তোমার মতো আমার পিছনে পিছনে ঘুরুক।
সেরা ভালোবাসার গল্প
এসব করে তুমি কি পাবে, আমি সত্যি তোমাকে মন থেকে ভালোবেসে ছিলাম। কিন্তুু কখনো ভাবিনি তুমি এমন কাল নাগিনী। আমার বন্ধু কালকে আমাকে বললো: তুমি নাকি অন্য আরেকটা ছেলে নিয়ে ঘুরতে বের হয়েছো। সে আমার বন্ধু সে আমার কথায় এসব করে ছিলো। তুমি সত্যি আমাকে ভালোবাসে ছিলে না'কি। তার জন্য আমি এসব করেছি, তুমি নিজেকে বড় চালাক মনে করো তাই না। আসলে তুমি আমাদের সাথে খেলা করোনি আমার দুজন তোমার সাথে খেলা করেছি।
কিছুক্ষণ পরে ঐ সব কিছু বুঝতে পারবে।
তোমার বলা সমস্ত কথা আমার মোবাইলে রেকর্ড করেছি। এবার আমি এসব পুলিশ এর হাতে দিয়ে দিবো। তুমি বলেছিলে না, তোমার জন্য দু'জন ছেলে আত্মহত্যা করে ছিলো। তার মধ্যে আমার বড় ভাই ও ছিল। আর অন্য ছেলেটি ও আমার মতো করো ভাই ছিল। তারা তোমাকে পাগল এর মতো ভালোবাসতো, তোমাকে না পেয়ে তারা আত্মহত্যা করেছে। তুমি আমার ভাইকে ঐ দিন বলে ছিলে (আমি তোমাকে কখনই ভালবাসিনি সব ছিল খেলা। তোমার মতো ছেলেদের সাথে এমন করতে আমার খুব ভালো লাগে) আমার ভাই তখন বলে ছিল তোমাকে না পেলে সে আত্মহত্যা করবে, আর তুমি তাকে তাই করতে বললে, তুমি বলে ছিলে ( আমার জন্য যদি কয়েকজন ছেলে আত্মহত্যা না করে তাহলে আমার এই সুন্দর চ্যাহারার কোন দাম আছে ) তার পরে ঐ আমার ভাই আত্মহত্যা করে। পরে আমি যানতে পারি কোন মেয়ের জন্য সে আত্মহত্যা করেছে। আর সেই মেয়েটি তাকে একবার এর জন্য দেখতে ও আসেনি। ঠিক তখনই আমার মনে সন্দেহ হলো, আমি খবর নিয়ে যানতে পারি, তুমি সেই মেয়ে আমি তোমার সাথে প্রেম করার নাটক করি, তোমার কাছ থেকে এসব কথা গুলো বার করতে এসব করি। আমি যানি, এমনি এমনি এসব কথা তুমি বলবে না। তাই আমি আর আমার বন্ধু বুদ্ধি করে এসব করি। কি এখন মুখ বন্ধ হয়ে গেছে, আমার বন্ধু এতোক্ষণে মনে হয় পুলিশ নিয়ে এসে পরে। 
আবেগি ভালোবাসার গল্প
ঐযে দেখা যাচ্ছে পুলিশ এর গাড়ি, যাও এখন পুলিশ এর সাথে জেলহাজতে। ঐখানে আসামি দের সাথে প্রেম প্রেম খেলা কইরো।
তোমাদের মতো মেয়েদের ঠিকানা শুধু জেলহাজতে। আমি তোমার ফাঁসি হওয়া পর্যন্ত তোমার পিছু ছাড়বো না। কি আরো ঘুরাও আমাদের মতো ছেলেদের। মনে রাখবে যে ভালোবাসা নিয়ে খেলা করে ছিলে, সেই ভালোবাসার জন্য মানুষ নিজের জীবন শেষ করে দেয়।

স্যার এই সেই মেয়ে যার জন্য দু'জন ছেলে আত্মহত্যা করেছে। আমার কাছে সব কিছুর প্রমান আছে।
তাকে পুলিশে সেই দিন ধরে নিয়ে যায় কিন্তুু মেয়েটি এখনো জেলে তার সাজা ভোগ করছে। ঐ দিন আদালতে তার ফাঁসি দেয়নি সাত বছর এর সাজা দিয়ে ছিল।