রহস্যময় ঘটনা | রহস্যময় গল্প পর্ব ১ | রহস্যময় ঘটনা ২০২২

রহস্যময় গল্প

রহস্যময় ঘটনা

রহস্যময় ঘটনা

আমার স্ত্রী প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠে গোসল করে, কিন্তুু আজকে প্রায় ১৫দিন হবে আমাদের সহবাস হয় না। তার পরে ও সে কেন গোসল করে আমি যানি না, আমি অফিসের কাজর জন্য নতুন একটা বাসা ভাড়া নেই যায়গাটা খুব নতুন, তার পরে আবার অফিস এর কাজ করে এসে প্রায় ১২বেজে যায়, তাই আর রাতে স্ত্রীকে যাগাই না। আর যে দিন যাগাই ও বলে আমার শরীর ভালো না। তাই আর সহবাস করা হয় না, এভাবে ১৫দিন‌ হয়ে যায়। আজকে অফিস ছুটি তাই ভাবলাম আজকে স্ত্রীর সাথে সহবাস করবো, কিন্তুু ও বললো আমার শরীর ভালো না, তাই এবার আমার কাছে সন্দেহ হতে লাগলো। আমার স্ত্রী কি তাহলে পরকিয়ায় করছে। আমি আমার স্ত্রীকে কিছু বললাম না, আমি মনকে বুঝ দিলাম। হয়তো সত্যি তার শরীর খারাপ তাই আমি অন্য কাজে বেশ্ত হয়ে গেলাম। এভাবে আরো ৭দিন গেলো কিন্তুু আবার ও সে আমাকে বললো আমার শরীর খারাপ, আমি এসব করতে পারবো না। এবার আমার অনেক রাগ হলো আমি শিওর হলাম সত্যি আমার স্ত্রী পরকিয়া করছে‌। তানা হলে সে আমার সাথে সহবাস করতে রাজি হচ্ছে না কেন। আমার অফিসের অনেক কাজ থাকায় এতো কিছু আমি খেয়াল রাখতে পারছিলাম না।

কিন্তুু এবার দিন দিন আমার স্ত্রীর অবস্থা সত্যি খারাপ হতে শুরু করলো। আমি রাতে বাসায় আসতে দেরি হলে সারা রাতে ও দরজা খুলতো না। আমি তার জন্য বারান্দায় ঘুমিয়ে পরতাম। কারণ অনেক ডাকা ডাকি করে ও আমার স্ত্রীর কোন সব্দ শুনতাম না। সকাল হলে ও বলতো আপনি বারান্দায় ঘুমিয়ে ছিলেন কেন আমাকে কেন ডাকলেন না। আমি তার কথা শুনে খুব অবাক হতাম সত্যি কি সে আমার ডাকা ডাকি শুনতো না, নাকি অভিনয় করছে। এভাবে চলতে লাগলো অনেক দিন, তার পরে ও সে গোসল করতো, তার পরে আবার রাতে ঐ, যখন আমি ডাকা ডাকি করতাম। আমার এতো ডাকা ডাকি করার পর ও কেন আমার স্ত্রী দরজা খুলে না। কেন সে এরকম করছে, কেন প্রতিদিন রাতে সে গোসল করছে। আর আমার সাথে সহবাস করতে ও চাচ্ছে না।

এবার আমার ধৈর্যের বাঁধ ভেঙে গেল, আর আমি আমার স্ত্রীকে জিজ্ঞেস করলাম। তুমি এসব কি শুরু করছো আমার সাথে, আমার সাথে তোমার ভালোবাসার সম্পর্ক হয়, তার পরে আমি তোমাকে বিয়ে করি। আর আজকে তুমি আমাকে ঠকিয়ে অন্য কারো সাথে এসব করছ, কেন তুমি এসব করছ। আমি কি তোমাকে ভালবাসিনি। তার থেকে ভালো তুমি আমাকে বিশ দিয়ে মেরে ফেল, তার পরে অন্য কাউকে নিয়ে যতো খুশি পরকিয়া করো, আমার কোন আপত্তি নেই।
এসব শুনে আমার স্ত্রী খুব কান্না শুরু করে দিল। আর মাথার চুল ছিরতে শুরু করলো। এসব দেখে আমার মনে ও মায়া জন্ম নিলো আর আমি ও কান্না চোখ নিয়ে তাকে জড়িয়ে ধরে বললাম। Sorry আমি আর এসব বলবো না। আমার স্ত্রী কখনও এরকম কাজ করতে পারে না। আমার স্ত্রীর মতো কোন মেয়ে ঐ হয় না।

এভাবে আরো কিছু দিন পরে, অফিস থেকে ৩দিন এর জন্য ছুটি পেলাম। আর ভাবলাম স্ত্রীর সাথে এই তিন দিন খুব ঘুরে বেড়াবো, এই ভাবে অফিস ছেড়ে বাড়িতে গেলাম। আমার স্ত্রী দরজা খুলতে পারে না দেখে দরজার জন্য অন্য একটি চাবি বানিয়ে ছিলাম, ঐ চাবি দিয়ে দরজা খুলে আমি অবাক হয়ে পড়ে গেলাম। যা দেখলাম, এমন অবস্থা দেখে যে কোন স্বামী তার স্ত্রীকে সন্দেহ করবে।
গিয়ে দেখি...