স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প | স্বামী স্ত্রীর কষ্টের স্ট্যাটাস ২০২২

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প

স্বামীরা তার স্ত্রীর সুখের জন্য কতোই না কষ্ট করে, এতোটা প্ররিশ্রম করার পর ও স্ত্রীরা তার স্বামীকে অবহেলা করে। স্বামীকে কষ্ট দেয়। হয়তো এজন্যই সংসারে সুখ শান্তি-নেই। এভাবেই চলছে পৃথিবীটা বলে আমি আরো চাই, তোমার থেকে ও বেশি ইনকাম করে পাশের বাড়ির এমুকে ওমুকে। এতোটা প্ররিশ্রম করার পর ও স্ত্রীরা স্বামীর প্রতি শুকরিয়া আদায় করে না। বরং তাদের কষ্ট গুলো আরো বারিয়ে দেয়। প্রতিটা স্বামী তার স্ত্রীকে নিয়ে সুখে থাকতে চায়। কোন স্বামী চায় না যে তার স্ত্রী কষ্ট করুক, কিন্তুু স্ত্রীদের মধ্যে কতোজন এমন, স্বামী যা কামাই করে তা নিয়ে সন্তুষ্ট থাকে। প্রায় ৯০% স্ত্রী এমন, যে তার স্বামী যা ইনকাম করে তা নিয়ে সন্তুষ্ট নয়। বরং তার আরো চাই, পুরো পৃথিবী তাকে দিয়ে দিলে ও তাঁরা স্বামীর প্রতি মন থেকে শুকরিয়া আদায় করবে না।

স্বামী স্ত্রীর ভালোবাসার উক্তি

পৃথিবীতে একমাত্র স্বামীর কাছে স্ত্রীর যায়গা হয় বৈধ এবং স্বামীর সাথে সম্মানের শহিদ বসবাস করে স্ত্রীরা। এতোটা সম্মান আর ভালোবাসা আর কোথায় ও পায় না, প্রতিটি স্বামী স্ত্রীর মিলন হয় খুব সম্মানের সাথে। স্বামীরা তার সারাজীবন কাটিয়ে দেয় তার স্ত্রীর সাথে, হাজারো ঝগড়া কষ্ট থাকা সত্ত্বেও ও স্বামী তার স্ত্রীকে ফেলে চলে যায় না ।

স্বামী স্ত্রীর সম্পর্ক হয় খুব মধুর মতো, এমন সুন্দর সম্পর্ক আল্লাহ পাক নিজের হাতে বানিয়ে দিয়েছেন।

আপনার স্বামী যতোটুকু এনে দেয় তা নিয়ে সন্তুষ্ট থাকুন। মনে রাখবেন অন্যদের সাথে তুলনা করে নিজের স্বামীকে কষ্ট দিয়ে কোন স্ত্রী সুখে শান্তিতে থাকতে পারে নাই । আজকে আপনার স্বামীর কাছে অভাব অনুটন, হয়তো পারে সামনে এই অভাব না ও থাকতে পারে। ধৈর্য ধরে স্বামীর কথা মতো চলতে থাকুন অবশ্যই আল্লাহ পাক আপনাকে সুখে শান্তিতে রাখবেন ।

স্বামী স্ত্রীর ভালোবাসা

আমার দেখা সবচেয়ে সুন্দরী মহিলা হচ্ছে আমার স্ত্রী, কারণ আমি তাকে মন থেকে ভালোবাসি। বাবা মা-তো সব সময় থাকে না, আল্লাহর ডাকে সাড়া দিয়ে চলে যায়। রেখে যায় আমার পর্দাশীল স্ত্রী, বাবা মা ও আমার পছন্দ মতে বিয়ে হয়ে  ছিল তার সাথে আমার। রাতে যখন কাজ ছেড়ে বাড়িতে আছি, স্ত্রীর মুখ দেখি মনে খুব শান্তি লাগে, আর আমার স্ত্রী এতোটা রাত পর্যন্ত জেগে থাকে আমার জন্য, দুজন একসাথে খাওয়া দাওয়া করে আবার তার সাথে ঘুমিয়ে পড়ি। আমার স্ত্রীর সাথে সব সময় আমার উঠা বসা হয়। তা আর কারো সাথে হয়ে না। স্ত্রী আমার সুখে-দুঃখে সব সময় পাশে থাকে, আল্লাহ পাক বাবা-মার পরে স্ত্রীকে একমাত্র শ্রেষ্ঠ বন্ধু বানিয়ে দিয়েছেন।