ভালোবাসার গল্প | কষ্টের ভালোবাসার গল্প 2022 | শর্ট ভালোবাসার গল্প |

 খুব কষ্টের ভালোবাসার গল্প


তকে খুব ভালোবাসি, তাইতো তকে ছাড়া একা থাকতে পারি না। তুই কেন আমায় কষ্ট দিস, কেন আমাকে বুঝতে চেষ্টা করছ না। আমাকে একা রেখে দূরে চলে যাস, আমাকে কষ্ট দিতে কি তোর ভালো লাগে। আমিতো তকে বড্ড বেশি ভালোবাসি, তকে ছাড়া এক মূহূর্ত কাটে না আমার। কেন বুঝতে পারস না আমাকে, আমি কি তোর পর ছিলাম।

আবেগি ভালোবাসার গল্প

তুমি আমাকে যতো বেশি দূরে সরিয়ে দিতে চাইবে আমি ঠিক ততটাই কাছে আসার চেষ্টা করবো। যানি কোন দিন তোমার আর আমার এক হওয়া সম্ভব নয়। তার পরে আমি মনকে বোঝাতে পারি না এই কথাটা। যে আমি তোমাকে আপন করে পাবনা। আমি আরো যানি তুমি আমাকে ভালোবাসো না, শুধু মিছে মিছে আশা দাও, আর আমকে মিথ্যে ভালোবাসার কথা বলো। হয়তো কোন দিন এভাবে হারিয়ে যাবে আমাকে একা করে দিয়ে। কারণ আবেগি ভালোবাসা বেশি দিন থাকবে না, এটাই নিয়ম।

ভালোবাসার গল্প কষ্টের

সবাই এখন ভালোবাসার নামে খেলা করে। কেন হয় এসব, যারা সত্যি কারের ভালোবাসে তাদের কপালে ঐ বেশি ভাগ খারাপ মানুষ গুলো জুটে। আর তার জন্য তাদের সারাজীবন কষ্ট পেয়ে যেতে হয়। পৃথিবীতে ব্যর্থ ভালবাসার হাজারো গল্প রয়েছে। সবাই কারো না কারো কাছে ব্যর্থ হয়েছে, ভালোবাসার মানুষ গুলো সত্যি খুব মায়াবী হয়ে থাকে, তার জন্য হয়তো তাদের হাজারো ভুল ত্রুটি গুলো ক্ষমা করে দেয়া হয়।

অসমাপ্ত ভালোবাসার গল্প

কি ভুলে যে ভালোবাসা নামে এই ভয়ংকর ফাঁদে পা রেখে ছিলাম যানি না। এখন আমার তাকে ছাড়া আর কিছুতেই মন বসে না। কিন্তুু সে আমার ভালবাসা অসমাপ্ত রেখেই চলে গেছে। কারণ এতো দিন আমায় সে ভালোবাসেনি সব ছিল তার অভিনয়। আজকে আমি বুঝতে পেরেছি ভালোবাসার কষ্ট গুলো সত্যি মানুষকে দুর্বল করে দেয়। যেমন আমাকে করেছে, আমি এখন ভালোবাসার কষ্টের জীবন কাটাচ্ছি, ভালোবাসা সবার কপালে জোটে না। তেমন করে আমার কপালে ও জোটে নাই।