স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প ২০২২ | স্বামী স্ত্রীর ভালোবাসার সম্পর্ক

স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প

 
স্বামী স্ত্রীর ভালোবাসার গল্প
পৃথিবীতে পুরুষদের সব থেকে দামি জিনিস হচ্ছে তার নেককার ও ভাল স্ত্রী, মানে নেককার স্ত্রী, পৃথিবীতে স্বামী যদি একজন নেককার ভাল স্ত্রী পায়। তাহলে তার পুরো জীবনটাই সুখে শান্তিতে কাটবে।
আর তানা-হলে সারাজীবন জীবন দুঃখ কষ্টের সাথে কাটবে।

স্বামীর কাছে তার স্ত্রীর মতো এতো বড় সম্পদ আর দৃতীয়টি হতে পারে না, আল্লাহ তায়ালা স্বামী স্ত্রীর সম্পর্ক নিজ হাতে বানিয়ে দিয়েছেন।

স্ত্রীরা শুধু একজন স্বামীর জীবন সঙ্গী নয়, বরং বিপদ আপদের ভাল বন্ধুও, স্বামী স্ত্রীর ভালোবাসা সম্পর্ক হচ্ছে আল্লাহর দেয়া সম্পর্ক, এই সম্পর্ক প্রবিত্র ও সুন্দর হয়। 

একজন বিশ্বাসী স্ত্রী হচ্ছে স্বামীর সব থেকে বড় সম্পদ, যা শুধু মাত্র স্বামী বুঝতে পারবে ।
প্রতিটা স্বামী স্ত্রী চায় তারা একে অপরকে ভালোবাসুক, তাই আপনার স্ত্রীকে ভালবাসুন, স্ত্রীর মতো এমন সঙ্গী কখনো হারাতে নেই ।
হ্যাঁ স্বামী স্ত্রীর জগড়া জাটি হয়, তাকে কী ভালোবাসা কমে যায়, না বরং আরো বেরে যায়। জগড়া জাটির মধ্যে ও ভালোবাসা অভিমান থাকে।

স্ত্রী ভুল ত্রুটি হলে তাকে ক্ষমা করেন, আল্লাহ তায়ালা আপনাকে ক্ষমা করবেন, আর বেশি ভুল করে ফেললে, তাকে বুঝান, মনে রাখবেন আপনার স্ত্রী কোন ফেরেশতা নয় যে তার ভুল হবে না। সে একজন মানুষ, তাই তার ভুল হবে এটা স্বাভাবিক, ভালোবাসা দিয়ে তাকে আগলে রাখতে শিখুন, অবশ্যই সে আপনার থাকবে। আপনার কথা মতো চলবে, জোর করে কখনো তার ভালোবাস পাবেন না।

পৃথিবীতে সব মানুষ যেমন এক হয় না, ঠিক তেমনিই সব স্ত্রী ও এক থাকে না, তাকে ভালো করে নিতে হয়।
আপনার স্ত্রী কথা না শুনলে তাকে মন দিয়ে ভালোবাসতে থাকেন, দেখবেন একদিন সে আপনার কথা ছাড়া এক পা ও চলবে না। স্ত্রীকে বাহিরে চালাচল করার জন্য অবশ্যই বুর্কা পরিধান করে পাঠান, তাতে আপনার স্ত্রীর গুনাহ থেকে ও খারাপ মানুষদের নজর থেকে নিজেকে বাঁচিয়ে রাখতে পারবে।