কম বয়সে ভালোবাসা কি জরুরী | ভালোবাসার | ভালোবাসার কিছু কথা

 ভালোবাসার


জীবনে সব থেকে বেশি মানুষ কম বয়সে ভালোবেসে ফেলে, জীবন শুরু হওয়ার আগেই প্রেম ভালোবাসা শুধু হয়ে যায় , মানুষ কম বয়সে ভালোবেসে সব থেকে বেশি বুকামি করে বসে, কম বয়সে Love 💕 কখনো জীবনে সুখী আনতে পারে না। আরো জীবনকে নষ্ট ও খারাপ বানিয়ে দেয়, কেউ কেউ আবার আত্মহত্যা করে জীবন শুরু হওয়ার আগেই শেষ করে দেয়।

কম বয়সে ভালোবাসা কি জরুরী

কখনোই না, জীবনে কম বয়সে ভালোবাসা করলে আপনার বাকি জীবনটা কষ্টে কষ্টে পার করতে হবে, কারণ ভালোবাসার জন্যতো কম বয়সে আপনি আর বন্দি হতে চাইবেন না ।

কম বয়সে মানুষের কি কি থাকে না

টাকা পয়সা, ধন-সম্পদ বাড়ি গাড়ি চাকরি, কাজ কর্ম ইত্যাদি এসব। কম বয়সে মানুষের কাজে মন বসে না, শুধু ঘুরে বেড়াতে মন চায়, তাই সবার কাছে টাকা থাকে না। আর কম বয়সী জীবনে প্রেম আসলে টাকা থাকে না পকেটে, তাই এসব এরিয়ে জীবন সাজান গুছান, পরে এসব করেন।

ভালোবাসা নিয়ে কিছু কথা

জীবনে কম বয়সে কখনো ভালোবাসতে যাবেন না, মনে রাখবেন ভালোবাসা করা এতো জরুরি নয়, আগে নিজেকে ভালো একটা যায়গায় দার করিয়ে তার পরে প্রেম ভালোবাসা করুন। মানুষের জীবন প্রথম থেকে শুধু মাত্র ভালোবাসা নামে এই ভয়ংকর জিনিসটা শেষ করে দেয়। হ্যাঁ  সুন্দর ও হয় কিন্তুু খুব কম ।

ভালোবাসার কথা

ভালোবাসা মানুষকে শুধু হাসায় না, কাঁদায় ও বটে। মানুষের জীবনে প্রেম ভালোবাসা আসতেই পারে, কিন্তুু সেটা গ্রহণ করার ঠিক সময় হয়েছে কি না সেটা বুঝতে হয় । প্রেম ভালোবাসা করুন সমস্যা নেই, কিন্তুু সামনে আপনার কি ভালো হবে তা ভেবে নিয়ে।

ভালোবাসা কাকে বলে

ভালোবাসা এমন একটা জিনিস, যা আপনার করলে ভালো লাগবে, না করলে ও মনে শান্তি লাগবে না। তার পরে একবার কাউকে ভালোবেসে ফেললে, বাকি জীবনটা তার চিন্তা ঐ যাবে, যদি মন থেকে হয়ে থাকে। কিছু কিছু মানুষ এমন হয়, ভালোবাসা করলে ও ভাল লাগে না, আবার না করলে ও ভাল লাগে না।

ভালোবাসার মানুষকে নিয়ে কিছু কথা

মনে রাখবেন ভালোবাসার মানুষ প্রথম দিক থেকে আপনার জন্য পাগল থাকলে ও, পেটে খাবার এবং শরীরে কাপর, ভালো যায়গা না পেলে, আপনার সাথে কখনও থাকবে না। কারণ পেটের ক্ষুধা ও দারিদ্র্য থাকলে কেউ পাশে থাকে না। ভালোবাসা ও থাকে না।

মানুষ যতোই আবেগী হয়ে ভালোবাসতে চায় না কেন, সেই ভালোবাসা কখনোই গভীর হয় না, আবেগ কেটে গেলে ভালোবাসার মতো ঘুম, ঠিকই ভেঙ্গে যায়। তাই কারো প্রতি এতো মায়াময় হতে নেই, হতে পারে সে আবেগী ভালোবাসা নিয়ে এসেছে।
আবেগী ভালোবাসা ঘুমের মতো, ঘুম ভেঙ্গে গেল ঠিকই সব শেষ হয়ে যায়।