ভালোবাসা মানে কি? না পাওয়া ভালোবাসার কষ্টের গল্প

ভালোবাসা মানে কি

ভালোবাসা মানে কি

ভালোবাসা মানে কি? একে অপরের সাথে দেহের তৃপ্তি নেয়া। নাকি ভালোবাসার নাম করে নষ্টামি করা। 
ভালোবাসা এমন একটা জিনিস যা একে অপরেরকে দিয়ে থাকে। তার মানে এই নয় যে ভালোবাসার নামে খারাপ কিছু করতে হবে। ভালোবাসার মতো জিনিসটাকে অপবিত্র করতে হবে।

পৃথিবীতে একজন ছেলে ও একজন মেয়ে মানুষ ভালোবাসে তাদের অজান্তেই, কিন্তুু বর্তমানে হচ্ছে তার উল্টো, এখনকার সময় একে অপরেরকে ভালোবাসে, শুধু তাদের মনের খায়েশ মিটানোর জন্য, তার পরে সব শেষ করে আবার ফিরে আসে অন্য কারো কাছে।

ভালোবাসা মানে দুজন দুজনের পাশে সারাজীবন দুঃখ কষ্টে পাশে থাকা । ভালোবাসা মানে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত ভালোবেসে যাওয়া, ভালোবাসা মানে নিজেকে মেরে ফেলা নয়, বরং একে অপরের সাথে আঁকলে ধরে বেঁচে থাকা। ভালোবাসা মানে কাউকে জয় পরাজয় দেখিয়ে বেড়ানো নয় । বরং ভালোবাসা হচ্ছে 

মিথ্যা ভালোবাসা

সত্যি কারের ভালোবাসা গুলো হেরে যায় মিথ্যা না, বিষাক্ত ভালোবাসার অভিনয় এর কাছে। সত্যি কারের ভালোবাসা গুলো হেরে যায় ঠিকই কিন্তুু এক সময় সত্য মিথ্যা যাচাই হয়, কিন্তু তখন অনেক দেরী হয়ে যায় ।
মানুষ মিথ্যাকে আগলে রাখলেও সত্যি একদিন ঠিকই বের হয়ে আসে। পৃথিবীতে মিথ্যে ভালোবাসার দাম একটু বেশি হলেও, ঐ ভালোবাসা বেশি দিন থাকে না। কারণ খারাপ কাজের ফল সব সময় খারাপই হয় । তাই অবশ্যই কাউকে মিথ্যা ভালোবাসার মায়া জালে ফেলতে নাই ।

খুব কষ্টের ভালোবাসার গল্প

মিথ্যা ভালোবাসা কখনো কাউকে সুখী করে তুলে নয়। ঠিক আমার বেলাই ও এমন ঐ ঘটেছে, সে আমাকে পাগল এর মতো ভালোবাসতো, আমার জন্য সে জীবন দিয়ে ও রাজি ছিল। আমাকে এক মুহুর্তের জন্যও চোখের আড়াল করতে পারতো না, এখন সে আমাকে ছেড়ে অন্য কারো কাছে চলে গেছে, কারণ সে আমার থেকে ও ভালো কাউকে পেয়েছে, এতো দিন শুধু মিথ্যা অভিনয় করেছে । হয়তো তার স্বভাব চরিত্র ঐ এমন, ভালোবাসার নামে খেলা ও নষ্টামি করা । যা আমার সাথে ও সে করেছে। এমন মানুষ গুলো নিজের সুখের জন্য, অন্যদের কষ্ট দিয়ে থাকে। শেষ বয়সে তারা খুব কষ্ট পেয়ে মৃত্যু বরণ করে।