মিথ্যা ভালোবাসা চেনার উপায় | মিথ্যা ভালোবাসা ২০২৩

 অভিনয় মিথ্যা ভালোবাসা

অভিনয় মিথ্যা ভালোবাসা

মিথ্যা ভালোবাসায় সব সময় রস্ কস্ বেশি থাকে। উপরে উপরে ভালোবাসা ভিতর ভিতর ঘৃণা।

মিথ্যা ভালোবাসায় স্বপ্ন বেশি দেখাবে। সব কিছুতেই বাড়াবাড়ি থাকবে। সিনেমার নায়ক নায়িকাদের মতো মিথ্যাচার থাকবে। কথায় কথায় বলবে আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব না। 
তুমি আমার জান, প্রান, ময়না, টিয়া, কলিজা, ইত্যাদ ইত্যাদি এসব।

মিথ্যা ভালোবাসায় কখনোই ভালো কিছু থাকবে না। থাকবে না একে অপরকে বিশ্বাস করার মতো কিছু। থাকবে না একে অপরের জন্য দুঃখ কষ্ট ও মায়া।

অভিনয় মিথ্যা ভালোবাসা

কাউকে ভালোবাসার নামে ধোঁকা দিতে যাবেন না। তাহলে এতে বিপরীত ঘটবে, পরে অভিনয় ও মিথ্যা ভালোবাসা থেকে আপনি সত্যি কারের ভালবাসায় রুপান্তরিত হয়ে যাবেন। 
আপনার ভিতর মায়া নামের কিছু একটা ঢুকে যাবে, আপনি তার ভালোবাসার জন্য পাগল হয়ে যাবেন।

ভালোবাসার নামে অভিনয় করতে নেই। কারণ অভিনয় করতে করতে সত্যি কারের ভালবাসা হয়ে যেতে পারে। পরে উল্টো আপনার ঐ সব থেকে বেশি কষ্ট পেতে হবে।

মিথ্যা ভালোবাসতে যাবেন না!
কখনোই
তাহলে' তা সত্যিতে
 রুপান্তরিত হয়ে যাবে।
আর আপনি পিছন থেকে ঠকে যাবেন।

মিথ্যা ভালোবাসার উক্তি

মানুষ ভালোবাসায় ব্যর্থ হয়, শুধু মাত্র কিছু মিথ্যা ভালোবাসার জন্য। মিথ্যা শুধু ভালোবাসা নয় পুরো জীবন শেষ করে দেয়। তাই মিথ্যা থেকে বাঁচার চেষ্টা করুন। 

ভালোবাসায় মিথ্যা থাকলে যতটা সম্ভব মিটিয়ে নিন। পরে ভুল বোঝাবুঝি থেকে সব শেষ হয়ে যেতে পারে। তাই সত্যি কারের ভালবাসার চেষ্টা করুন।

পৃথিবীতে মিথ্যা ভালবাসা গুলো ঠিকই মর্যাদা পায়। আর মাঝখান দিয়ে সত্যি ভালোবাসা গুলো ব্যর্থ হয়ে পরে। আর মানুষ ভালোবাসা থেকে মুখ ফিরিয়ে নেয়।

মিথ্যা ভালোবাসা স্ট্যাটাস

আপনি মিথ্যা ভালোবাসায় পরে আবার সত্যি কারের ভালবাসার মানুষটি হারিয়ে ফেলছেন না'তো? মানুষ ভুল করে কিন্তু সব সময় না। তাই কাউকে ভালোবাসার আগে হাজারবার চিন্তা ভাবনা করে নিন। সে কি আপনার জন্য ঠিক কি না।

মিথ্যা ভালোবাসার জন্য পাগল না হয়ে সত্যি কারের ভালবাসার জন্য পাগল হোন। হয়তো ব্যর্থ হবেন না।

মানুষ মিথ্যা ভালোবাসা নিয়ে ঐ সব সময় বেশি পরে থাকে, আর অন্য দিকে সত্যি ভালোবাসা গুলো মাটি চাপা পরে যায়।