কষ্টের স্ট্যাটাস বাংলা | ইসলামিক পোস্ট | ইসলামিক উক্তি

 কষ্টের স্ট্যাটাস বাংলা

কষ্টের স্ট্যাটাস বাংলা

ছবিটা দেখে দেখে কতো যে চোখের পানি ফেলেছি, কখনোই এর হিসাব হয় না। পৃথিবীতে এর থেকে কষ্ট আর দৃতীয়টা নেই। পরিবার তার প্রয়িজন এর লাশকে সামনে রেখে, ইফতার করছেন।

কষ্টে বুকটা ফেটে যায় দুচোখ ভরে শুধু জল আর জল এসে যায়, পৃথিবীর এমন সব দৃশ্যগুলো যখন চোখে পড়ে যায়।

পৃথিবীর মায়া ত্যাগ করে এক এক করে আমাদের সবাইকে চলে যেতে হবে। কেউ থাকতে পারবে না, যেতে হবে মালিক এর কাছে ফিরে, মালিক আমাদের জন্নাত ও দিয়ে পারেন আবার জাহান্নাম।

হায়রে মৃত্যু?
এর থেকে কষ্ট দুনিয়াতে আর কিছু থাকতে পারে না😭 লাশকে সঙ্গে রেখে আত্মীয়স্বজন দের এক সাথে ইফতার 😢

ইসলামিক পোস্ট

পৃথিবীর মানুষকে যদি আল্লাহর জন্য খুশি করেন, তাহলে আল্লাহ ও খুশি মানুষ ও খুশি, আর যদি শুধু দুনিয়ার জন্য খুশি করেন আখেরাতের জন্য নয়। তাহলে কখনোই আল্লাহ তায়ালাকে খুশি করতে পারবেন না।
পৃথিবীর কোন মানুষদের খুশি করতে পারলে আল্লাহ পাক খুশি হবেন। যেমন: বাবা-মা আত্মীয় স্বজন পারা প্রতিবেশী, এক কথায় বলতে গেলে সবার সাথে ভালো ব্যবহার এবং ভালো আচরণ করা, যাতে করে কেউ কষ্ট না পায়। আর গরিব যারা মানুষদের কাছে হাত পেতে খায়, তাদের বেশি দান করুন, তাহলে আল্লাহ পাক আপনার প্রতি খুশি হবে।

পৃথিবীর সমস্ত কিছুর মালিক আল্লাহ তায়ালা যিনি পরম দয়ালু, যিনি আমাদের সৃষ্টি কর্তার, পৃথিবীর সমস্ত কিছুই পেলেও কোন লাভ নেই, কারণ এসব একদিন শেষ হয়ে যাবে। কিন্তু আল্লাহকে পেলে, আল্লাহ পাক যেই জান্নাত দান করবেন তা কখনোই শেষ হবে না।

মানুষকে নয় আল্লাহকে খুশি করুন। পৃথিবীর সমস্ত মানুষকে খুশি করে ও কোন লাভ হবে না? যদি আল্লাহ তায়ালাকে খুশি না করতে পারেন।