স্বার্থ ছাড়া কেউ কারো নয় | নিঃস্বার্থ নিয়ে উক্তি | স্বার্থ নিয়ে কিছু কথা

 স্বার্থপর মানুষ

স্বার্থপর মানুষ

পৃথিবীর মানুষ সত্যি খুব অদ্ভুত, যতক্ষন নিজের উপর কোনো দুঃখ-কষ্ট ঝড় না পড়বে ততক্ষন সে বুঝতেই যাইবে না অন্যের কষ্ট গুলো কি?
মানুষ স্বার্থপর হতে হতে জানোয়ারে পরিণত হয়ে যাচ্ছে, আবার যখন নিজের  স্বার্থের প্রয়জন হয়, তখন বহুরূপী সেজে হাজির হয়।
জীবন যুদ্ধ গল্প.com

স্বার্থ নিয়ে উক্তি

নিজের স্বার্থে কষ্ট হয় তোমার অন্যের স্বার্থে খুশি, মানুষ হয়ে তুমি রূপ ধরো জানোয়ারের মতোনই। স্বার্থের জন্য মায়াবি হও স্বার্থ উদ্ধার হলে অমানুষ।

স্বার্থের দুনিয়ায় কেউ কারো আপন হতে চায় না স্বার্থ ছাড়া। গুটা পৃথিবী এখন স্বার্থের পিছনে ছোটাছুটি করতে বেস্ত, স্বার্থ মানুষকে পাথর করে দিচ্ছে।

স্বার্থ ছাড়া কেউ কারো নয়

স্বার্থপর মানুষ গুলো সত্যি খুব খুশি থাকে, কারণ তারা স্বার্থের প্রয়োজনে আসে, আবার স্বার্থ উদ্ধার করে নিজ অবস্থানে ফিরে যায়। তারা ভালো সময়ে আসবে খারাপ সময় ফেলে চলে যাবে, খারাপ সময় কখনও আপনার পাশে থাকবে না। তারা তাদের স্বার্থের জন্য আপনার পাশে থাকবে, নিজের স্বার্থ উদ্ধার ছাড়া কখনোই আপনার স্বার্থে থাকবে না।

পৃথিবীর মানুষ গুলো খুব স্বার্থপর! নিজের কষ্ট না আসলে কখনোই অন্যদের কষ্ট চোখে পড়ে না।

নিজের স্বার্থ নিয়ে উক্তি

স্বার্থপর মানুষ গুলো খুব এক রোখা হয়। নিজের ভালোর জন্য হাজারটা আঘাত দিতে ও  দ্বিধাবোধ করে না, শুধু মাত্র নিজের স্বার্থ অর্জনের জন্য।

স্বার্থ নিয়ে স্ট্যাটাস

স্বার্থ উদ্ধার করতে এখন মানুষ খারাপ থেকে খারাপ পথ গুলো অবলম্বন করে, যেমন: মানুষকে কষ্ট ঘৃণা খারাপ করা, মানুষের ক্ষতি করা, সম্পর্ক ছিন্ন করা, বন্ধুত্ব নষ্ট করা, আপন জনদের সাথে খারাপ ব্যবহার ও আচরণ করা ইত্যাদি এসব।
জীবন যুদ্ধ গল্প.com

নিজের স্বার্থে আপন সাজো, নিজের স্বার্থে পর।
নিজের স্বার্থে বন্ধু হও তুমি, নিজের স্বার্থে শত্রু। নিজের স্বার্থে ভালোবাসো, আবার নিজের স্বার্থে ঘৃণা।

আমাদের লেখায় ভুল ক্রুটি থাকলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।