সহবাসের আনন্দ পাওয়ার উপায় | লজ্জাস্থানে মুখ দিয়ে সহবাস করা কি

 সহবাসের উত্তম সময়

সহবাসের উত্তম সময়

রমজান মাসে দিনের বেলায় সহবাস করা হারাম, আর নারীদের মাসিক ও বাচ্চা প্রসবের পর করা হারাম, অন্য যেকোনো সময় করা যাবে, এর কোন উত্তম সময় নেই।

সহবাস করার উত্তম সময় হচ্ছে ফজরের নামাজের পর, কারণ তখন বীর্য গুলো জমে থাকে। তার সাথে শরীর অনেক উত্তেজিত হয়ে থাকে। সেই সময় সহবাস করলে বেশি আনন্দ ও তৃপ্তি পাওয়া যায়।

সহবাস করার সময় অবশ্যই স্বামী উপরে আর স্ত্রী নিচে থাকা হচ্ছে উত্তম। কখনোই স্বামীর উপর স্ত্রী উঠে সহবাস করা ঠিক নয়, এতে স্বামী স্ত্রী দু-জনই গুনাহ গার হবে।

স্বামী স্ত্রী উত্তেজিত অবস্থায় সহবাস করা হচ্ছে সব থেকে উত্তম, কারণ নয়তো উত্তেজিত অবস্থায়, অন্যদের উপর দূর্বল হওয়ার বেশি কারণ থাকে। কম থাকলে কখনোই খারাপ নজর যায় না, অন্যদের 
উপর।

সহবাসের আনন্দ পাওয়ার উপায়

সহবাসের আনন্দ পাওয়া যায়, রাত ১২ থেকে ১ মধ্যে। এসময় সব কিছু থাকে নিরব নিস্তব্ধ, বেশিভাগ সময় নারী ও পুরুষ এই সময়ে সহবাস করে থাকে। হয়তো এই সময়ে করলে তৃপ্তি বেশি পাওয়া যায়।

পৃথিবীর মধ্যে নারী ও পুরুষের সবচেয়ে সুখ ও শান্তি রেখেছেন আল্লাহ, সহবাসের মধ্যে। একজন স্বামী স্ত্রী এই সুখ পেয়ে আনন্দিত হয়। এই সুখ উপভোগ করে অবশ্যই শুকরিয়া আদায় করা।

পৃথিবীতে আল্লাহ পাক যদি শুধু পুরুষ মানুষ সৃষ্টি করতো তাহলে কখনোই, সে সুখী হতে পারতো না। তাই আল্লাহ তায়ালা পুরুষের সাথে একজন নারী ও সৃষ্টি করেছেন। যাতে তারা একে অপরের কাছে তৃপ্তি পায়, ও ভালোবাসা আনন্দ নিয়ে বেঁচে থাকতে পারে।

স্ত্রী সহবাসের নিয়ম

পশুর মতো সহবাস না করা, একে অপরের যৌনাঙ্গতে মুখ না দেওয়া, স্ত্রীর পিছনের রাস্তায় সহবাস না করা, এগুলো হচ্ছে নিষিদ্ধ। কারণ এগুলো পশুরা করে, মানুষেরা নয়।

লজ্জাস্থানে মুখ দিয়ে চুষে পশুরা, তারা নাপাক খায়, তারা সব সময় নাপাক অবস্থায় থাকে। মানুষ হচ্ছে পবিত্র অবস্থায় থাকে, তাই ভাবে নাপাকি অবস্থায় সহবাস করা হচ্ছে হারাম।

লজ্জাস্থানে মুখ দিয়ে চুষে, উত্তেজিত হয় পশুরা। তাদের আমাদের মতো হাত পা নেই, তাহলে আমরা কেন পশুর মতো যৌনাঙ্গতে মুখ দিয়ে চুষে, নিজেকে উত্তেজিত করবো, এটা কোন সভ্য মানুষের আচরণ হতে পারেনা।