মেয়েদের বাস্তব জীবনের উক্তি | সেক্সি মেয়েদের ছবি

 খারাপ মেয়েদের ছবি

খারাপ মেয়েদের ছবি

সারারাত মেয়েদের খারাপ খারাপ ছবি ও ভিডিও দেখে রাত কাটাও, ফেসবুকে ইউটিউবে খারাপ ভিডিও ছাড়া তুমি কিছুই দেখ-না। আবার বিয়ের সময় বাবা-মাকে বল দ্বীনদার মেয়ে ছাড়া বিয়ে করবে না। নিজের চরিত্র ঠিক না করে ভালো কিছু আশা করো।

নিজেকে প্রশ্ন করো তুমি নিজে কেমন, নিজেকে প্রশ্ন করো, তোমার নিজের চরিত্র কেমন, তোমার চরিত্র ঠিক করে, তার পরে ভালো চরিত্র খুঁজুন।

নারীদের আপনি খারাপ চোখে দেখেন, রাত হলে আবার সেই নারীদের দেখে দেখে রাত জাগেন, এখন বলেন নারী খারাপ না আপনি, কে খারাপ। নারীদের খারাপ ছবি ও ভিডিও পুরু নেট জোরে আছে, তাই বলে কি এসব, দেখে দেখে নিজের চরিত্র ও খারাপ করে ফেলবো।

নারী যদি খারাপ হয়ে থাকে, তাহলে তার জন্য পুরুষ মানুষই দায়ী। কারণ তাদের দেহের খিদে মেটাতে গিয়ে নারী হয়েছে, নষ্টা,কলঙ্কিনী,দুশ্চরিত্রা নারী।

আজ তোমার মন খারাপ মেয়ে

তুমি পুরুষ নিজের দোষ ও ত্রুটি গুলো লুকিয়ে রাখো, আমি নারী আমাকে সস্তা  পেয়ে আমাকে বানিয়ে দাও নষ্ট, দেহের খিদে মিটিয়ে, আমাকে ফেলে দাও ডাস্টবিনে, তখন সমাজের চোখে আমরা মেয়েরা হয়ে যাই নষ্ট মেয়ে, হয়তো এই কলঙ্কের দাগ নিয়ে বেঁচে থাকতে হয়।

নারীদের নষ্ট না বলে সম্মান ও মর্যাদা দিলে, সেই নারী অবশ্যই লজ্জিত হয়ে, খারাপ পথ থেকে ফিরে আসবে, নয়তো সে নষ্টমির শেষ সীমা অতিক্রম করবে, সমাজে আরো নষ্টমি ছড়াবে।

মানুষ জন্ম থেকে খারাপ ও নষ্ট হয়ে জন্মায় না, দুনিয়া ও পরিস্থিতি তাকে খারাপ হতে বাধ্য করে। খারাপ কেউ জন্ম গ্রহণ করেই হয়ে যায় না, এই পৃথিবীতে এসে হয়।

সেক্সি মেয়েদের ছবি

মেয়েদের খারাপ ছবি দিয়ে মোবাইল কম্পিউটার ভরে ফেলছেন, এগুলো না দেখলে আপনার দিন রাতে একটা মুহূর্ত ও চলে না। আর আপনি বলছেন মেয়েরা খারাপ, আগে নিজের চরিত্র ঠিক করে অন্যদের খারাপ বলুন।

সেক্সি সেক্সি মেয়েদের ছবি দেখে দেখে সারারাত হস্তমৈথুন করছেন, পুরুষাঙ্গের বারোটা বাজিয়ে ফেলছেন, এখন স্ত্রীর সাথে সহবাস করতে আপনার ভয় হয়। তাই স্ত্রীকে খারাপ বানিয়ে দিয়েছেন। নিজের চরিত্র রক্ষার জন্য। তার পরও মেয়েরা খারাপ আপনার চোখে।

খারাপ মেয়েদের ছবি দেখে দেখে নিজের চরিত্র নষ্ট না করে। বিয়ে করে স্ত্রীর সাথে সহবাস করুন, নষ্ট ছবি দেখে নিজের পুরো লাইফটা নষ্ট হয়ে যাবে। বিয়ের পর স্ত্রী ও থাকবে না, কারণ নারী ও তার রুপ যৌবন নিয়ে আপনার কাছে আসবে, তার ও খায়েশ আছে।

স্ত্রী তখন ঐ আপনার সাথে থাকবে, যখন আপনি ও আপনার পুরুষাঙ্গ ঠিক থাকবে, এখন যদি হস্তমৈথুন করে সব শেষ করে ফেলেন, তাহলে স্ত্রীর কাছে সবসময় অপমানিত ও লাঞ্ছিত হবেন, তাই এসব এরিয়ে চলুন, অবশ্যই আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে।