নারীদের পর্দা নিয়ে উক্তি | নারীদের নিয়ে উক্তি | নারীদের

 নারীদের নিয়ে উক্তি 

নারীদের নিয়ে উক্তি

পৃথিবীটা এখন নারীদের দখলে হয়ে যাচ্ছে, ৭০% পুরুষ এখন নারীদের জন্য পাগল, তারা সব যায়গায় নারীদের চায়। 

পুরুষদের মধ্যে ৭০% এখন নারীদের দেহের জন্য পাগল। তার মধ্যে ৫০% হচ্ছে নারীদের গোলামী করে। তারা নারী ছাড়া এক মূহূর্তে ও চলতে পারে না।

কি ভাবছেন নারীদের কাছে থেকে আপনি অনেক বড় হয়ে গেছেন, কখনোই না, কারণ নারী পুরুষ যখন স্বামী স্ত্রী হয় তখন, এটা হচ্ছে পবিত্র তা পায়। যখন এই নারী সেই নারী সাথে মেলামেশা হয় তখন এটা অপবিত্র হয়ে যায়।

নারী পুরুষ যখন বিবাহ ছাড়া এক সাথে থাকে, তখন মানুষ এটাকে পরকিয়া বলে ও নষ্টামি বলে, সমাজ কখনোই এমন সম্পর্ক গুলো মেনে নেয় না। এমন সম্পর্ক গুলো সব জায়গাতেই বেইজ্জতি হয়।

পরকিয়া ছাড়া এখন চার দিকে কিছুই চোখে পড়ে না। মানুষ এখন ঘরে স্ত্রী রেখে ও বাহিরে পরকিয়া নিয়ে পরে থাকে, পরকিয়া এখন কাউকে ছাড়-দেয় না সামনে যাকে পায় তার সাথেই লিপ্ত হয়ে পড়ে।

যুবক ও যুবতীদের কাছে সব থেকে মজাদার হয় পরকিয়া ও যিনা করা, পৃথিবীর বেশিরভাগ নারী ও পুরুষ এতে লিপ্ত হয়ে আসে। কিন্তু ইসলামে এ সমস্ত কিছু হারাম, তাই সমস্ত মুসলিম ভাই ও বোনেরা এমন রাস্তা থেকে ফিরে আসি। তওবা করে দ্বীনের পথে ফিরে আসি।

নারীদের পর্দা নিয়ে উক্তি

নারীদের মধ্যে সবচেয়ে উত্তম হলো তারা?
যারা সর্ব অবস্থায় নিজেকে পর্দা দিয়ে ঢেকে রাখে। স্বামীর সম্পদ হেফাজত করে। দ্বীনের পথে চলে।

যারা নিজেদের বেপর্দায় ছেড়ে দেয়। স্বামীর সম্পদ এর হেফাজত করে না। পরপুরুষের সাথে মেলামেশা করে। তারা কিছু সময় আনন্দ ফুর্তিতে থাকার পর, তাদের জীবনের সমস্ত কিছুতে শুধু দুঃখ-কষ্ট থাকে।

নারী তুমি নিজেকে বাঁচাতে চাইলে সর্বদা পর্দা অবস্থায় থাকো, দ্বীনের পথে থাক, পরপুরুষের কাছ থেকে নিজেকে হেফাজতে রাখো।

নারী নিজেকে পর্দায় রাখলে সব দিক থেকেই তার জন্য ভালো, নয়তো সব দিক থেকেই খারাপ, কারণ মানুষ বলে নারী পুরুষ সমন, আমি বলি কখনোই নারী পুরুষ সমন হতে পারে না।

নারীর সম্মান ও মর্যাদা সবসময় থাকে, যখন সে নিজেকে পর্দায় রাখবে, তখন তার সম্মান ও মর্যাদা আরও বেড়ে যাবে।

নারীদের নিয়ে ইসলামিক উক্তি

নারীদের ইসলামিক শিক্ষার খুব প্রয়োজন, কারণ একমাত্র ইসলামীই নারীদের সবচেয়ে বেশি সম্মান ও মর্যাদা দেয় করা শিক্ষা দেয়।

নারীদের বাস্তব জীবন খুবই কঠিন হয়ে পড়ে, যখন সে নিজেকে, বাস্তবতার হাতে ছেড়ে দেয়। তখন বুঝতে পারে, একজন নারীর জীবনে পুরুষ এর থেকে ও বেশি দুঃখ-কষ্ট সহ্য করতে হয়।

নারী আপনার জীবন সুন্দর ও হবে, পর্দায় নিজেকে ঢেকে রাখুন, দ্বীনের পথে থাকুন, স্বামীর হুকুম মেনে চলুন।

পর্দা করলে কখনোই নারীদের সুন্দর কমে যায় না বরং আরো অনেক গুন বেশি বেড়ে যায়, তাই অবশ্যই পর্দায় নিজেকে ঢেকে রাখুন।

সব মেয়েদেরই সুন্দর লাগে, তার মধ্যে সবচেয়ে বেশি সুন্দর লাগে পর্দাকরা নারীদের, আপনি কি মনে করেন, পর্দা করলে মেয়েদের সুন্দরঝ কমে যায়, না বরং আরো বেড়ে যায়।