স্বামী স্ত্রীর জন্য কোন সময় সহবাস ভালো | সহবাসের দোয়া

সহবাসের উত্তম সময়

সহবাসের উত্তম সময়

সঠিক সময় স্ত্রীর সাথে সহবাস 
স্ত্রীর সাথে সঠিক সময় সহবাস না করলে, এতে বিপরীত হতে পারে। তারা কখন নিজের কন্ঠল হারিয়ে ফেলে কেউ যানে না। তখন সংসারে অশান্তি সৃষ্টি করে, সহবাস করার পরে সবসময় হাসি খুশি থাকবে, নয়তো মুখটা বেজার হয়ে থাকবে।

নারীদের জীবনে সবচেয়ে সুখী হয়, ঠিক সময়ে সহবাস করা, নারীদের উত্তেজনা এতো সহজে আসে না? আসলে ও সহবাস না করা পর্যন্ত তাদের কিছু ভালো লাগে না। তাই প্রতিটা স্বামীর দায়িত্ব, স্ত্রীর সঙ্গে সময় মতো সহবাস করা।

স্ত্রী কখন সহবাস করা জন্য পাগল হয়, যখন দেখবেন সে আপনাকে কাছে টানে, তার শরীরে খুব পরিমাণ রাগ ও জেদ, তাকে কোন কথা বললে সে মানতে, রাজি হয় না। তখন তার সাথে সহবাস করলে সে খুশি, দেখবেন সব সময় সে আপনার প্রতি খুশি থাকবে।

পৃথিবীর সমস্ত সুখ এক দিকে করে যদি, নারীর সহবাসের সুখ অন্য দিকে রাখেন, তাহলে নারী সহবাসের সুখ ঐ নিবেন, কারণ নারীর সমস্ত সুখ শান্তি এটাতেই।

স্ত্রী সহবাসের নিয়ম

জোর করে স্ত্রী সহবাস করা ঠিক নয়, যদি রাগ ও জেদ করে তাহলে এটা অন্য বিষয়, কারণ নারীদের রাগ ও জেদের সময় সহবাস করলে, তার রাগ ও জেদ কমে যায়। তাই তখন করা যায়, যদি অসুস্থ বা কোন সমস্যা থাকে, তখন সহবাস না করা উচিত।

একজন স্বামীর উত্তেজিত অবস্থায় সহবাসের, সুজুক করে দেওয়া হচ্ছে, স্ত্রীদের সব থেকে বড় দায়িত্ব। তা'নাহলে এতে স্বামী খারাপ পথে চলে যেতে পারে, তখন সব কিছুর জন্য দায়ী হবে স্ত্রী।

সহবাস করার জন্য সবচেয়ে উত্তম হচ্ছে, দুজনের ইচ্ছা থাকলে, তাহলে দুজনই খুশি ও তৃপ্তি সহকারে সহবাস করতে পারে, তার সাথে অনেকটা সহজ হয়ে যায় সহবাস করা।

স্বামী স্ত্রীর জন্য আল্লাহ পাক সব থেকে সুখময় ও হালাল করেছেন সহবাস। তার মধ্যে দিয়ে একে অপরে তৃপ্তি পায়। প্রতিবার সহবাস করার পরে আল্লার কাছে শুকরিয়া আদায় করা। তাহলে সহবাসের সুখ শান্তি ও তিপ্তি আরো বেশি বাড়িয়ে দেয় আল্লাহ।

সহবাসের নিয়ম নীতি

একজন যুবক যুবতী স্বামী-স্ত্রী যখন প্রথমবারের মতো সহবাস করে, তখন তারা বুঝে, পৃথিবীর সমস্ত সুখ আল্লাহ এটাতে দিয়েছেন, স্বামী-স্ত্রীর কাছে তৃপ্তি পাওয়ার জন্য, দুজনকে একসাথে সৃষ্টি করেছেন।

সহবাস করার আগে অবশ্যই আল্লাহর কাছে শুকরিয়া আদায় করা, এবং দোয়া পড়ে সহবাস শুরু করা। তা'নাহলে শয়তান ও এতে লিপ্ত হয়, অবশ্যই কোন স্বামী চাইবে না, তার স্ত্রী অন্য কারো সাথে সহবাস করুক। সহবাসের দোয়া

পৃথিবীর কোন স্বামী চাইবে না, তার স্ত্রীর সাথে কেউ সহবাস করুক, ঠিক তেমনি দোয়া না পড়ে সহবাস করলে, শয়তান ও তার সাথে সহবাস করে, যখন দোয়া পড়ে স্বামী স্ত্রী সহবাস শুরু করে, তখন শয়তান আর এতে লিপ্ত হতে পারে না। সহবাসের দোয়া