হস্তমৈথুন এর ক্ষতিকর দিক | হস্তমৈথুন ছাড়ার উপায় | ছেলেদের হস্তমৈথুন

ছেলেদের হস্তমৈথুন

ছেলেদের হস্তমৈথুন

বিয়ের আগে হস্তমৈথুন করছেন পুরুষাঙ্গের বারোটা বাজিয়ে ফেলছেন। এখন যখন বিয়ে হয়েছে, স্ত্রীর সাথে সহবাস করতে পারছেন না, কারণ অতীতে সব শেষ করে ফেলছেন। এখন সব দোষ আপনার স্ত্রীর, কারণ আপনিতো পুরুষ, আর নারীতো দূর্বল, তাই তার গাড়ে সব দোষ চাপিয়ে দিলেন।

হস্তমৈথুনে আসাক্ত মানুষ গুলো মৃত্যু ছাড়া ফিরে আসতে পারে না, কিন্তুু আস্তে আস্তে কমিয়ে ফেললে, এটার ইচ্ছা কমে যায়, তাই নিজেকে সব সময়, এসব থেকে দূরে রাখার চেষ্টা করুন, দেখবেন অবশ্যই কমে যাবে, হস্তমৈথুন এর খায়েশ ও ইচ্ছা গুলো।

হস্তমৈথুন সত্যি খুব ভয়ংকর, এই ভয়ংকর জিনিসটা, খারাপ নেশা থেকে ও খারাপ, নেশাতো একটা জীবন নষ্ট করে, আর হস্তমৈথুন নারী ও পুরুষ দু'জনকেই ধংসের দিকে নিয়ে যায়।

হস্তমৈথুন থেকে বাঁচার উপায়

কি কি কারণে হস্তমৈথুন করতে হয়? মেয়েদের খারাপ নজরে দেখার কারণে, ইন্টারনেটে খারাপ ও উলঙ্গ ভিডিও ও ছবি দেখার কারণে, মেয়েদের সাথে খারাপ খারাপ কথা ও চ্যাট করার কারণে, খারাপ স্বপ্ন ও চিন্তা ভাবনা করার কারণে। এখন আপনি ভাবুন আপনি কি করেন, এগুলো এরিয়ে চলতে পারলে অবশ্যই আপনার, হস্তমৈথুন করা ইচ্ছা কমে যাবে।

হস্তমৈথুন হচ্ছে সবচেয়ে অপবিত্র কাজ, এটা ত্যাগ করা উচিত। এটা থেকে যতটা সম্ভব নিজেকে হেফাজত করা উচিত, এমন কাজে ব্যস্ত থাকা উচিত যে হস্তমৈথুন এর কথা মনে না পড়ে।

অতিরিক্ত হস্তমৈথুনের ফলে কি হয়

অতিরিক্ত হস্তমৈথুন করলে বীর্য পাতাল হয়ে যায়, এতে বাচ্চা জন্ম নিতে অক্ষম হয়, আর পুরুষাঙ্গের সমস্যা হয়, পুরুষাঙ্গ দুর্বল হয়ে যায়, এর ফলে স্ত্রী সহবাসের সময় ব্যর্থতা দেখা যায়।

পৃথিবীটা এখন খারাপ এর দিকে যাচ্ছে, কারণ চার দিকে শুধু ছেলে মেয়েদের অবস্থা খুব জঘন্য ও খারাপের দিকে, নারী পুরুষ এখন, হস্তমৈথুন করে বীর্য নষ্ট করছে, তার পর তখন বিয়ে হয়, কিছু দিন পর একে অপরের সাথে থাকতে ভালো লাগে না, কারণ স্বামী স্ত্রীর মধ্যে কার মিলন ও মেলা মেশা তার ভালো লাগে না, কারণ হচ্ছে হস্তমৈথুনে আসাক্ত তাই।

হস্তমৈথুন ছাড়ার উপায় হচ্ছে, পাঁচ ওয়াক্ত নামাজ ও সবসময় কাজ-কামে লেগে থাকা, এতে হস্তমৈথুন না ছারতে পারলে ও অনেকটা হস্তমৈথুন করার ইচ্ছা কমে যায়।

হস্তমৈথুনের ক্ষতি পূরণের উপায়

হস্তমৈথুন ছাড়ার সব থেকে বড় উপায় হচ্ছে? বিয়ে করে ফেলা, বিয়ে করে ফেললে, হস্তমৈথুন একেবারেই কমে যাবে, বিয়ের পর ও যদি, হস্তমৈথুন করতে ইচ্ছে হয়, তাহলে স্ত্রীর সাথে সহবাস করে, ভিতরে বীর্য গুলো বের করে ফেলুন, তাহলেই হস্তমৈথুন করার ইচ্ছা কমে যাবে।

হস্তমৈথুন নিয়ে পোস্ট করার কারণ হচ্ছে, এখন কম বয়সে ছেলে-মেয়ে হস্তমৈথুনে আসাক্ত হয়ে, নষ্টের দিকে যাচ্ছে, সমাজ ও দেশ নষ্ট হচ্ছে, পরিবারের লোকদের পর্যন্ত ছাড়ছে না। এখন ভেবে দেখুন এভাবে চলতে থাকলে, কথায় গিয়ে দাঁড়াবে, ভবিষ্যত।

হস্তমৈথুন ক্ষতি পূরণ হয় না এতটা সহজে, ক্ষতি পূরণের চিন্তা না করে এটা থেকে বাঁচার উপায় খুঁজুন, নয়তো আপনার ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিজের ক্ষতি ও কষ্ট করতে হবে।

অনেক ক্ষেত্রে দেখা যায়, অনেক চেষ্টা করার পরও হস্তমৈথুন ছাড়া যায় না, কিছু সময় বন্ধ থাকার পরে আবার, আগের মতো হয়ে যায়, যদি এমন হয় তাহলে, অবশ্যই হস্তমৈথুন বন্ধ হওয়ার জন্য ডাক্তারে সমর্পণ হোন ও হস্তমৈথুন ছাড়ার পরামর্শ নিন।