স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির উপায় | স্বামী স্ত্রীর ভালোবাসার ছন্দ

স্বামী স্ত্রীর ভালোবাসার পোস্ট

স্বামী স্ত্রীর ভালোবাসা কেমন হওয়া উচিত

স্বামী স্ত্রীর ভালোবাসা কেমন হওয়া উচিত

আমার স্ত্রী যতবার আমার সাথে হাসি খুশি থাকে, আমার মন ভালো থাকে। স্ত্রী যখন আমার সাথে খারাপ আচরণ করে, আমার মন তখন অনেক খারাপ হয়ে থাকে, নিজের হাসি খুশি সব কেমন যানি হয়ে যায়। তখন নিজেকে বড় অসহায় মনে হয়।

স্ত্রীর খারাপ আচরণ একজন স্বামীর সব থেকে বেশি কষ্টের হয়। সে যখন খারাপ ব্যবহার করে, তখন পৃথিবীর সমস্ত দুঃখ কষ্ট, মনে গিয়ে আঘাত করে। নিজেকে বড় অসহায় মনে হয়।

একজন স্বামী যখন তার স্ত্রীকে মন প্রাণ দিয়ে ভালোবাসে, সেই স্ত্রীর সামান্য আঘাত, সহ্য করা স্বামীর জন্য অনেক কঠিন হয়। এমন আঘাতে স্বামীর ভিতরটা পুড়ে ছাই হয়ে যায়।

স্বামী স্ত্রীর ভালোবাসার পোস্ট

স্বামী স্ত্রীর মধ্যে প্রচন্ড ঝগড়া, থাকা সত্ত্বেও ও ভালবাসা কমবে না। যদি এঁকে অপরের পাশে থাকে সবসময়। অন্যদের কথায় সংসারে অশান্তি সৃষ্টি না করে।

স্বামীর জন্য অপেক্ষা করা, স্বামী স্ত্রী এক সাথে খাওয়া দাওয়া করা। এক সাথে গোসল করা, এক সঙ্গে ঘুমানো, এক সঙ্গে ঘুরতে যাওয়া, সব সময়ই একে অপরের সাথে পাশে থাকা।

এখনতো নারীদের নিজের ইচ্ছা ছাড়া স্বামীর কাছে ও যেতে চায় না। নারী সুখ শান্তি নষ্ট করে, রাগ ও জেদ অতিরিক্ত করার জন্য। এতো রাগ আর জেদ ভালো না।

স্বামী স্ত্রীর ভালোবাসার ইসলামিক ছন্দ

স্বামী স্ত্রীর মধ্যে ফাটল ধরাবে শয়তান, যখন স্ত্রী নিজের স্বামীর থেকে ও অন্যদের কথা বেশি শুনবে, আর স্বামী যখন স্ত্রীর থেকে ও বাহিরের মেয়েদের সাথে বেশি মেশার চেষ্টা করবে।

শয়তান স্বামী স্ত্রীর সম্পর্ক নষ্ট করার জন্য সবচেয়ে বেশি চেষ্টা করে, কারণ স্বামী স্ত্রীর মধ্যের সম্পর্ক হচ্ছে হালাল ও পবিত্র, এটা শয়তান পছন্দ করে না। আল্লাহ পাক এই সম্পর্ক সব চেয়ে বেশি পছন্দ করেন।

নারীদের ধোঁকা দেওয়া সহজ, তাই শয়তান স্বামী স্ত্রীর সম্পর্ক নষ্ট করার জন্য, নারীদের আগে ধোঁকা দেওয়ার চেষ্টা করে, আর এই ধোঁকায় পরে অনেক নারী তার স্বামীর সাথে বিচ্ছেদ হয়।