স্ত্রী পরকীয়ায় জড়ালে স্বামীর করণীয় | স্ত্রীর পরকীয়া প্রেম

 স্ত্রী পরকীয়া করলে করণীয়

স্ত্রী পরকীয়া করলে করণীয়
স্ত্রীর পরকীয়া করার কারণ কি?
কারণ হচ্ছে স্বামীর কাছে সময় পায় না। স্বামী স্ত্রীকে অবহেলা করে, তাই সে অন্য পরপুরুষের সাথে মেলামেশা করে।

বেশি ভাগ মেয়েরাই এখন স্ত্রী হবার পর পরকিয়া করে, কারণ তাদের বিয়ের আগে, যার সাথে সম্পর্কে লিপ্ত ছিল, বিয়ের পর ও তার সাথে লিপ্ত হয়।

স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পরলে, অবশ্যই ইসলামিক নিয়ম অনুযায়ী, তাকে খারাপ পথ থেকে ফিরে, আসার জন্য বাধ্য করুন। যদি সে না আসে, এলাকার বিচারক দের সাথে, ফয়সালা করুন। তার পরে সে এসব করলে, তার সাথে বিবাহ বিচ্ছেদ করুন।

স্ত্রী পরকীয়া করলে বোঝার উপায়

স্ত্রী পরকীয়ায় লিপ্ত থাকলে, সে সব সময় আপনার থেকে দূরে থাকবে। আপনাকে সে সজ্য করতে পারবে না, পরপুরুষদের বেশি বেশি পছন্দ করবে, কখনোই স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাইবে না।

স্ত্রীরা পরকীয়ায় লিপ্ত হচ্ছে বেশি ক্ষেত্রে, স্বামীর ভালবাসা না পাওয়ার জন্য। ভালোবাসা ও শরীরিক শান্তি না পাওয়ার জন্য। যাকে বলে যৌন চাহিদা পূরণ না হওয়ার কারণে, এই ক্ষেত্রে নারীরা বেশি পরকিয়া প্রেম লিপ্ত হচ্ছে।

স্ত্রী পরকীয়া করলে স্বামীর করণীয় কি

এই বর্তমান সময়ে পরকিয়া গুলো খুব ভয়ংকর হয়ে পড়ে, এর জন্য এঁকে অপরেরকে হত্যা করতে ও পিছুপা হয় না। তাই স্ত্রী যদি পরকিয়া থেকে ফিরে না আসে, তাহলে আইন ভাবে তার সাথে বিচ্ছেদ হওয়াই উত্তম হবে, খুন খারাপী করে নয়।

স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়লে করণীয়,
সব থেকে উত্তম হবে, ইসলাম নিয়ম অনুযায়ী কাজ করা। তার জন্য অবশ্যই আপনার, বড় কোন আলেম এর পরামর্শ নেয়া। তার পরে পারিবারিক ভাবে বেবস্থা নেয়া।

স্ত্রীকে মারধর করে কখনোই, পরকিয়া থেকে তাকে ফিরিয়ে আনা সম্ভব হবে না। বরং এতে সে আরো ক্ষেপে উঠবে, তাতে অবস্থা আরো খারাপ রুপ নিবে, পারিবারিক সম্পর্ক নষ্ট হবে।