নারীদের জুলুম নির্যাতন কতোটা জঘন্য | বাস্তব জীবনের গল্প

 স্বামী স্ত্রীর কষ্টের স্ট্যাটাস

স্বামী স্ত্রীর কষ্টের স্ট্যাটাস

স্ত্রীরা এখন স্বামীর প্রতি এতটা জুলুম করে যে, স্বামীরা বাড়ি ও যেতে চায় না। বাড়িতে স্বামীর সাথে সব সময় খারাপ আচরণ ও যগরা জাটি করে। স্বামীকে সব সময় বকা বাজি করে। অতিরিক্ত জ্বালা জুটনের কারণে, স্বামী বাড়ি ও আসতে চায় না।

স্বামী স্ত্রীর ইসলামিক স্ট্যাটাস

স্বামীর ঘাম ঝরানো কামাই খেয়ে ও যেই স্ত্রী শুকরিয়া আদায় করে না। তার মতো হতভাগা আর নেই। স্বামীর প্রতি শুকরিয়া আদায় করা, নারী গুলো সব সময় আল্লাহর রহমত পায়।

স্বামীর প্রতি না শুকরিয়া আদায় করা, স্ত্রীরা বেশি জাহান্নামে যাবে। তারা সব সময় স্বামীর খেয়ে পড়ে ও শুকরিয়া আদায় করে না। সব সময় তার প্রতি, নারাজ হয়।

স্বামী স্ত্রীর কষ্টের পিক

স্বামীর স্ত্রীর সম্পর্ক সুন্দর কি ভাবে থাকবে, তারাতো এখন একে অপরের ভালোবাসা ঐ বুঝে না।
যতো কখন না একে অপরের ভালোবাসা, না বুঝবে কখনোই তাদের সম্পর্ক সুন্দর ও মজবুত হবে না।

স্বামীর প্রতি ভালোবাসা থাকা, স্ত্রীদের জন্য সব থেকে বেশি জরুরি। ভালোবাসা ছাড়া কখনোই সংসারে সুখ-শান্তি আসবে না। নারী যতটাই স্বামীর প্রতি অবিচার ও জুলুম করবে, ততই সে সংসার ধংস করবে।

স্বামী স্ত্রীর ভালোবাসার পোস্ট

প্রতিটি স্বামীর উপর দায়িত্ব, তার স্ত্রীকে দেখে দেখে রাখা। যাতে সে খারাপ পথে না চলে যায়, তা'নাহলে সে পথভ্রষ্ট হওয়ার জন্য স্বামী ও দায়ি থাকবে।

স্ত্রীকে এতটা ভালোবাসুন যাতে সে, আপনার ভালোবাসা পেয়ে দ্বিতীয় কারো কথা চিন্তা ও করতে না পারে। নারীদের জুলুম নির্যাতন করে, কখনোই নিজের করা যায় না, ভালোবাসা দিয়ে করতে হয়।

স্বামী স্ত্রী নিয়ে ইসলামিক উক্তি

স্বামীর পায়ের নিচে স্ত্রীর জান্নাত""
আর নারী সেই স্বামীকে কষ্ট‌ দিয়ে জান্নাত থেকে বঞ্চিত হচ্ছে। দুনিয়ার জীবন খুবই ছোট, তাই নারীদের করণীয়, স্বামীর সাথে সুখে-দুঃখে কাটিয়ে যাওয়া। এটাই হচ্ছে সফলতা অর্জনের পথ।

দুনিয়াতে দ্বীনদার স্বামী স্ত্রীর, দুনিয়াতে পথ চলতে, চার দিক থেকে ঘিরে আসা বাঁধা-বিপত্তি। এগুলো কাটিয়ে যেতে হবে, তাহলেই সুন্দর জীবন হয়ে উঠবে। এই জীবন দু-জাহানের সফলতা দিয়ে যাবে।

ইসলামিক স্বামী স্ত্রীর ছবি

ইসলামিক-স্বামী-স্ত্রীর-ছবি

প্রতিটি নারী ও পুরুষের উচিত, দ্বীনের পথে চলা, দুনিয়ার জীবন শুধু কষ্ট আর কষ্ট, এই জীবনতো একদিন শেষ হবেই, যদি নারী পুরুষ দু'জনই দ্বীনের পথে থেকে, জীবন শেষ করতে পারেন, তাহলে আল্লাহ যেই জান্নাতি-জীবন দিবেন, তা কখনোই শেষ হবে না।

দুনিয়াতে যেই স্বামী-স্ত্রী কষ্ট সহ্য করে, দ্বীনের পথে থেকে জীবন শেষ করবে। আল্লাহর রাজি খুশির জন্য একে অপরকে ভালোবাসে সুখে-দুঃখে কাটিয়ে যাবে, তাঁরাই হবে কামিয়াবি।