বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী | সবচেয়ে সুন্দরী নারী | বিশ্বের সুন্দরী নারী

সুন্দর নারী

সুন্দর নারী

দুনিয়ার নারীদের নিয়ে তুমি অহংকার করো, তুমি কি ভেবেছ আখেরাতের নারীদের কথা। তারা দেখতে কতটা সুন্দর হবে, সেই নারীদের রূপ যৌবন কখনোই শেষ হবে না।

দুনিয়ার নারীদের রূপ যৌবন, খুব কম সময়ে নষ্ট হয়ে যাবে। কিন্তু জান্নাতী নারীদের রূপ যৌবন কখনোই শেষ হবে না। এখন বল তোমার কোনটি বেশি প্রয়োজন, দুনিয়ার নারী না আখেরাতের নারীদের। আখেরাতের নারীদের চাইলে অবশ্যই আল্লাহর রাজি খুশি লাগবে।

পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী কোন দেশে

দুনিয়ার নারী যতই সুন্দর হোক না কেন। তার রূপ যৌবন কিছু সময় পর শেষ হয়ে যাবে। কিন্তু জান্নাতী নারীদের রূপ যৌবন কখনোই শেষ হবে না। এখন বলুন কাকে আপনার দরকার।

আখেরাতের নারী ও জান্নাত পেতে হলে, আগে আল্লাহ তায়ালাকে রাজি-খুশি করতে হবে। দ্বীনের পথে চলতে হবে।হযরত মুহাম্মদ সাঃ সুন্নাত তরিকায় জীবন যাপন করতে হবে।

বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী

বিশ্বের সবচেয়ে সুন্দর নারী হচ্ছে তাঁরা, যারা স্বামীকে ও আল্লাহর রাজি-খুশির জন্য জীবন যাপন করে। শুধু সুন্দর হলেই সবাই সন্দর হতে পারে না।

যার ভিতরটা সুন্দর হয়, তার সব কিছুই সুন্দর হয়। কারণ উপরের সুন্দর একদিন নষ্ট হবে, কিন্তু ভিতরের সুন্দরঝ কখনোই নষ্ট হবে না। চিরকাল রয়ে যাবে।

নারীদের সুন্দর চেহারার সাথে সুন্দর বেবহার ও থাকা জরুরি।
কারণ সংসার সাজাতে সুন্দর চেহারার, থেকে ও বেবহার বেশি প্রয়োজন হবে। নয়তো সেই নারী কখনো, সুখের সংসার বানাতে পারবে না।

সুন্দরী নারী নিয়ে উক্তি

সুন্দরী নারী হচ্ছে উনি, তার মন সুন্দর, তার চরিত্র সুন্দর, তার বেবহার ও কথা বার্তা ও তার চলাফেরা সুন্দর হয়।
সে হচ্ছে সুন্দরীদের মধ্যে, সবচেয়ে বেশি সুন্দরী নারী।

নারীর সম্মান ও মর্যাদা পাওয়ার জন্য, সব সময় তার করণীয় হচ্ছে। ভালো ভাবে চলাফেরা ও দ্বীন মেনে চলা। পর্দা করে চলতে পারলে, সব থেকে উত্তম হবে। এমন নারী হচ্ছে সবচেয়ে সুন্দর ও মর্যাদার অধিকারী।

রূপ যৌবন ও সুন্দর চেহারার আছে বলে, কখনোই নিজেকে খারাপ ভাবে তুলে ধরা ঠিক নয়। এতে সুন্দরঝ ও মর্যাদা কমে যাবে, পথে ঘাটে বেইজ্জতি হতে হবে।

সুন্দরী নারীর ছবি

নারী সুন্দরী হয়েছ বলে, নিজের রূপ অন্যদের দেখিয়ে মজা করো।
তোমার রূপ দেখে যতনা মজা পায়, তার থেকে ও দিগুন কষ্ট পায়।

আজকে তোমার রূপ দেখিয়ে অন্য নারী ও পুরুষদের মধ্যে কষ্ট সৃষ্টি করছ। দেখবে একদিন তুমি ও অন্য কারো রূপ দেখে কষ্ট পাবে। রূপ যৌবন কারো কখনোই চিরস্থায়ী নয়।

তোমার রূপ নিয়ে অহংকার করো, কখনো কি ভেবে দেখেছ। এই রূপ তোমার নিজের বানানো কি না?
এই রূপ যিনি দিয়েছেন উনিতো বলেনি, তোমরা রূপ নিয়ে অহংকার করো।

যে নারী সুন্দরী

ঐ সব নারী সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত, যারা নিজেদের রূপ যৌবন দেখিয়ে। পর পুরুষদের পথ বস্ট করে ও কুকর্ম করে বেড়ায়।

সুন্দরী নারীদের জন্য বেশি সময় পুরুষ পাগল ও দিওবানা হয়। সুন্দরী নারীদের রুপের অহংকার বেশি থাকে, তার জন্য তারা কখনোই, তার প্রতি পাগল হওয়া পুরুষদের দাম দেয় না।

নারীদের যতটা সম্ভব ভালো পরিবেশে রাখা, শুধু শুধু সাজিয়ে গুছিয়ে, রাস্তায় বাজারে না ঘুরানো। যতটা সম্ভব পর্দা করিয়ে রাখা, নয়তো সে খারাপ পথে চলে যেতে পারে।