বড় ঘরের সুন্দরী মেয়েদের সংসার | সুন্দরী নারীদের ছবি

 সুন্দরী নারী

সুন্দরী নারী
বাবার টাকায় ফ্যাশন করেছ বলে, স্বামীকে কষ্ট দিয়ে কথা বল।
স্বামী ৫০০ টাকার কাপড় পড়ালে, তাকে বল তোমার বাবা তোমাকে হাজার টাকার কাপড় পরাতো।

যেই স্ত্রী কথায় কথায় তার বাবার বাড়ির খোঁটা দেয়, সে কি যানে? বাবার বাড়ি মেয়েদের আসল বাড়ী নয়। মেয়েদের আসল ঠিকানা হচ্ছে স্বামীর বাড়ি, তাই এসব করে স্বামীকে কষ্ট দেওয়া ছাড়া আর কিছু নয়।

মেয়েদের জন্য উচিত হবে, স্বামী ততটুকুই খাওয়া ও পড়ায় তাঁতে সন্তুষ্ট থাকা। এতে স্বামী ও খুশি আল্লাহ খুশি। আর আল্লাহ খুশি থাকলে, অবশ্যই সংসার এতোটা উন্নতি হবে, কখনোই চিন্তা করা যাবে না।

সুন্দরী নারী নিয়ে উক্তি

সুন্দরী নারীরা বেশি তার স্বামীর সাথে বেয়াদবি করে। কথায় কথায় রূপের ভড়াই করে, স্বামীর টাকা পয়সা ধন-সম্পদ না থাকলে। বাবার বাড়ির খোঁটা দেয় ও সংসারে অশান্তি সৃষ্টি করে।

বাবার টাকা পয়সা ধন-সম্পদ বেশি থাকা নারী গুলো সত্যি খুব অহংকারী হয়ে থাকে। তাদের মধ্যে বেশিরভাগই স্বামীর সাথে বিচ্ছেদ অবস্থা থাকে। কারণ স্বামীর থেকে ও বাবার ধন-সম্পদ বেশি থাকায়, তাদের সংসার ভেঙ্গে যায়।

বাবার টাকা নিয়ে কখনোই স্বামীকে খোঁটা দেওয়া উচিত নয়। যখন বাবার কাছে ছিলে, তখন তোমার সম্পূর্ণ দায়িত্ব ছিল বাবার উপর, এখন বিয়ে হয়েছে সম্পূর্ণ দায়িত্ব স্বামীর উপর। স্বামী যতটুকুই খাওয়ায়, ততটুকু নিয়ে ঐ সন্তুষ্ট থাকা উচিত।

সবচেয়ে সুন্দরী নারী

সুন্দরী নারী হয়েছ বলে কখনোই অন্যদের ছোট চোখে দেখতে নাই।
এই সুন্দর চেহারা তুমি নিজে বানাও নাই, উপর আল্লাহ দিয়েছেন। তোমাকে ও দিয়েছেন, যার চেহারা কালো তাকে ও।

সুন্দরী নারীদের জন্য সবাই পাগল হয়, আর কালো নারীদের সবাই উপরে উপরে ভালো বলে, আর ভিতরে ভিতরে অপছন্দ করে। কেউ কালো মেয়েদের বিয়ে করতে চায় না।

সুন্দরী নারীর দেহ

এখন বেশিভাগ পুরুষ সুন্দরী নারীদের দেহের জন্য পাগল হয়। তাঁরা দেখে না সে কতটা পবিত্র, সে কতটা পুরুষের সাথে ছিলেন। তার শুধু দরকার সুন্দর চেহারার নারী, সে ভালো না খারাপ সেটা কোন বিষয় নয়।

পুরুষের মধ্যে ৬০% পুরুষই সুন্দরী নারীদের জন্য পাগল। তাঁরা ভালো খারাপ বিবেচনা না করেই, সেই নারীকে ঘরে তুলতে চায়। পুরুষদের জানা দরকার, সুন্দরী নারীদের মধ্যেই খারাপ নারী বেশি পাওয়া যায়।

বিশ্বের সুন্দরী নারী

বিশ্বের সবচেয়ে সুন্দর নারী ঘরে তুললে, অথচ তার দেহ শরীর সব কিছু, সে আগেই শেষ করে ফেলেছে। প্রেম ভালোবাসার নামে নষ্টামি করেছে, সেই নারী যতই সুন্দর হোক না কেন, তার থেকে হাজার গুণে ভালো হবে কালো মেয়ে। যে কখনোই তার দেহ শরীর পরপুরুষের ছোঁয়া ও লাগতে দেয়নি।

নারী সুন্দরী হয়েছ বলে, পরপুরুষদের সাথে যখন তখন, হাতাহাতি করবে। প্রেম ভালোবাসার নামে নষ্টামি করবে, মনে রাখবে একদিন এর জন্য তোমাকে খুব বেশি কষ্ট পেতে হবে।