স্ত্রীর পরকীয়ায় জড়িয়ে পরার কারণ | খারাপ নারীর বৈশিষ্ট্য

 খারাপ স্ত্রীর লক্ষণ

খারাপ স্ত্রীর লক্ষণ
স্বামী তার যুবতী স্ত্রীকে দিয়ে ফ্যাশন করাবে। যখন তখন তাকে খারাপ ড্রেস পরিয়ে, চলা ফেরা করাবে। বন্ধুদের সাথে আড্ডা দিবে স্ত্রীকে নিয়ে।
সেই স্ত্রী যখন তার বন্ধুর সাথে পরকীয়ায়, লিপ্ত হয়ে পরবে তখন সে খারাপ। তার খারাপ হওয়ার পিছনেতো স্বামীই দায়ি।

এখন বেশিভাগ সময় দেখা যায়, বন্ধুর স্ত্রীর সাথে পরকীয়ায় লিপ্ত হচ্ছে বন্ধু। কারণ স্বামী তার স্ত্রীর সম্পূর্ণ কিছু, তার বন্ধুদের সাথে শেয়ার করে। নিজের স্ত্রীকে নিয়ে চলা ফেরা করে, বন্ধুদের সামনে রেখে, স্ত্রীর সাথে হাতাহাতি করে।
যখন সেই স্ত্রী তার বন্ধুর সাথে পালিয়ে যাবে, তখন সে খারাপ তাইতো। তাকে এমন বানালো কে তাকে?

বেশিরভাগ স্ত্রীর পালিয়ে যাওয়ার জন্য স্বামী নিজেই দ্বায়ি, সে তার স্ত্রীকে এমন পরিবেশে চালিয়েছে। সেই পরিবেশে থেকে, সে যেমন শিক্ষা পেয়েছে তেমন আচরণ করেছে। নারীদের খারাপ পরিবেশে নয়, যতটা সম্ভব ভালো পরিবেশে রাখুন। নয়তো পথ বস্ট হতে পারে।

খারাপ নারী নিয়ে উক্তি

নারীদের ইসলাম শিক্ষা দেয় পর্দা ভাবে চলাফেরা করার। আর সেই নারী যদি নিজেকে, বেপর্দায় ছেড়ে দেয় তাহলেতো অবশ্যই সে বিফলে যাবে। পথ বস্ট হয়ে সমাজে নোংরামি ছড়াবে।

ছোট থেকেই নারীদের ভাল ভাবে, পর্দা করিয়ে চালিত করা উচিত। একজন নারীর জন্য হাজারও ছেলের পথ বস্ট হওয়ার কারণ হতে পারে। এমন কি পুরো সমাজকে সে ধংসের দিকে নিয়ে যেতে পারে।

নারী ও পুরুষ দু'জনকেই ছোট থেকে, ভালো পরিবেশে রাখতে হয়। নয়তো সে নষ্টমির শেষ সীমা অতিক্রম করবে, সে ও খারাপ পথে চলবে, অন্যদের ও দাতে আকৃষ্ট করে তুলবে।

নারী একবার খারাপ পথে চলে গেলে, সে অন্ধকারে হারিয়ে যায়। সেই পথ থেকে ফিরে আসা অসম্ভব হয়ে পড়ে। খারাপ পথ শুধু মানুষকে খারাপি বানায় না, ধংস ও করে দেয়।

খারাপ মেয়ে নিয়ে উক্তি

খারাপ মেয়ে নিয়ে উক্তি
মানুষের মনে ভালো হয়েই জায়গায় পাওয়া যায় না, আবার খারাপ হয়ে জায়গায় পাবে, অসম্ভব কখনোই না। খারাপ ও পথ বস্ট হওয়া মানুষের দিকে, কেউ তাকিয়ে ও দেখবে না।

কিছু মানুষ আছে যারা নিজেদের ইচ্ছায়, অন্যদের খারাপ বানিয়ে দেয়। কারণ সে নিজেই খারাপ, তাই অন্যদের খারাপ বানিয়ে সে আনন্দ পায়। তার ইচ্ছা গুটা সমাজটা খারাপ পথে থাকুক, যাতে তার মনের খায়েশ পূরণ হয়।

নিজে খারাপ পথে জরিয়ে পরলে, অন্যদের সেই পথে নিয়ে আসা ঠিক নয়। আমি নিজে নষ্ট হয়েছি, বলে অন্যদের ও খারাপ দিকে নিয়ে আসতে হবে। এটা কখনোই ঠিক নয়।