মধ্যবিত্ত ছেলেদের কষ্টের গল্প | মধ্যবিত্ত ছেলেদের স্বপ্ন | মধ্যবিত্ত ছেলেদের ভালোবাসা

ছেলেদের কষ্টের স্ট্যাটাস

ছেলেদের কষ্টের স্ট্যাটাস
নারীদের পিছনে ঘুরে ঘুরে জীবনের বারোটা না বাজিয়ে। নিজেকে জগ্য করে গড়ে তলুন, যখন নিজেকে যগ্য করে গড়ে তুলতে পারবেন। তখন মেয়েরা নিজেরা এসে আপনার কাছে ধরা দিবে। নয়তো ভালোবাসার নামে মেয়েদের কাছে শুধু কষ্টই পেয়ে যাবেন।

মেয়েরা আর এখন বেকার যুবকদের সাথে প্রেম ভালোবাসা করতে চায় না। তাঁরা ও যানে কোন ছেলেদের সাথে, প্রেম ভালোবাসা করলে উন্নতি হবে।
তাই অযথা মেয়েদের পিছনে পিছনে ঘুরে, নিজেকে কষ্ট না দেওয়াই ভাল।

মধ্যবিত্ত ছেলেদের কষ্টের স্ট্যাটাস

আমি মধ্যবিত্ত ছেলে, আমি দেখেছি মেয়েদের ভালোবাসা কেমন হয়।
তাঁরা এখন সুন্দর চেহারার চেয়ে, টাকা ওলা ছেলেকে বেশি পছন্দ করে।
তাদের ও কোন দোষ নেই। এই কঠিন বাস্তবতার মাঝে, টাকা ছাড়া জীবন চলা যায় না।

নারী ও পুরুষ দু'জনকেই কাগজ নামে, টাকার জন্য খুব কষ্ট পেতে হয়। চার দিক থেকে ঘিরে আসে, মানুষের টাকার অভাব। নারী ও পুরুষের ইচ্ছা ও খায়েশ টাকার জন্যে শেষ হয়ে যায়।

নারীদের থেকে ও বেশি অসহায় হয়, টাকা ছাড়া পুরুষ। পুরুষের পকেট শূন্যতো জীবনের, সব সখ আললাত অপূর্ণ। তখন শুধু অসহায়ত্ব নিয়ে জীবন যাপন ছাড়া কোন উপায় নেই।

মধ্যবিত্ত ছেলেদের ভালোবাসা

মধ্যবিত্ত ছেলেদের মেয়েরা ভালবাসে না, শুধু বেবহার করে। মেয়েদের-তো এখন ভালোবাসার দরকার নেই, দরকার শুধু ফ্যাশন করার মতো একজন, সঙ্গী। যার হাত ধরে ঘুরে বেড়াবে, তার পর প্রয়োজন শেষ সব শেষ।

নারীর ভালোবাসা পেতে হলে, অবশ্যই আগে টাকা পয়সা কামাই করে, বড় একটা অবস্থানে থাকতে হবে। তাহলেই সেই নারীদের, ভালোবাসা পাওয়া সম্ভব হবে। নয়তো শুধু অবহেলা পাবেন।

মধ্যবিত্ত ছেলেদের নিয়ে কিছু কথা

মধ্যবিত্ত ছেলেদের ১৫ থেকে ১৮ বছর সময়টা খুব ভাল ভাবে যাবে। তখন সে যদি প্রেম ভালোবাসার মতো, ধোঁকায় না পরে সময়টা কাজে লাগায়। তখন সে অবশ্যই ভাল একটা অবস্থায়, নিজেকে দার করাতে পারবে। নয়তো শুধু অবহেলা ও কষ্টে জীবন যাবে।

নিজেকে যোগ্য করে গড়ে তুলো, দেখবে সব দিক থেকেই ভালোবাসা ও সম্মান দিয়ে ভরে যাবে জীবন। নয়তো শুধু অবহেলা ও ঘৃণা ছাড়া কিছুই নয়।

হে ভাই, আপনার মূল্যবান সময়টা নষ্ট নয়, কাজে লাগান। একদিন জীবনে এতো সুন্দর সময় আসবে, কখনোই কল্প না করতে পারবেন না।