ভালোবাসার কষ্টের পোস্ট | ভালোবাসার কষ্ট গল্প | ভালোবাসার কষ্ট

 ভালোবাসার কষ্টের স্ট্যাটাস

ভালোবাসার কষ্টের স্ট্যাটাস
ভালোবাসা নামে খেলা শুধু আমার সাথেই হয়। যতবার বুক ভরা ভালোবাসা নিয়ে, কারো সাথে ঘর বাঁধার স্বপ্ন দেখেছি। ততবার শুরু কষ্ট নিয়ে ফিরে আসেছি।

মানুষ ভালোবেসে সুখ পায়, আর আমি শুধু কষ্ট। রাতে সবার ঘুম হয় শান্তিতে, আর আমার দুচোখের পানে রাত কাটে। সুখ-শান্তি আমার এই পুরা কপালে নেই।

না পাওয়া ভালোবাসার কষ্টের গল্প

ভালোবাসায় এতো কষ্ট, কখনোই ভাবিনি। দুঃখ কষ্টে পুড়ে পুড়ে, ভিতর পুরো ছাই। জীবনটায় একফুটা সুখ নেই, তার অপেক্ষায় থেকে থেকে জীবন শেষ হচ্ছে। প্রতিটা অপেক্ষায় শুধু কষ্ট আর কষ্ট, যানি সে আসবে না, কিন্তু মনতো বুঝে না।

মন প্রতিটা সময় শুধু তার জন্যই কাঁদে। কেঁদে কেঁদে চোখের জল সুখিয়ে গেছে। এতো কষ্ট হয় তার জন্য, মনে হয় সে ছাড়া এক মূহূর্তের বেঁচে থাকা অসম্ভব।

রাত শুধু তার কথা ভেবে ভেবে কাটে, দুচোখের পাতা এক হয় না, তার স্মৃতি মনে হলে। যানি সে আমায় ভুলে গেছে, কিন্তু আমি পারছি না ভুলতে তাকে।

ভালোবাসার কষ্টের ছন্দ

যতবার তোমার কথা মনে করি, নিজেকে নিজেই অসহায় মনে করি। তুমি ভালোবাসার নামে এসেছিলে, শেষে আমাকে তোমার, অযোগ্য ঘোষণা করে হারিয়ে গেলে। আজকে আমি যোগ্যতা অর্জন করেছি, এখন তুমি কোথায়।

পৃথিবীতে ভালবাসায় যারা যোগ্যতা খুঁজে, তাঁরা কখনোই ভালোবাসার জন্য আসে না। তাঁরা আসে স্বার্থের সাথে, যদি নিজের স্বার্থ পায় তাহলেই সে থাকে, নয়তো হাড়িয়ে যায়।

ভালোবাসার কষ্ট ছন্দ

ভালোবাসা তোমাকে কাঁদাবে-হাসাবে। সুখের চেয়ে দুঃখ বেশি দিবে
কখনো কখনো নিজের জীবনের
সব কিছু তছনছ করে ফেলবে।

ভালোবাসার সামান্য সুখের জন্য হাসতে ভুলে গেছি। ভুলে গেছি জীবনের মায়া, ভুলে গেছি বাবা-মায়ের পবিত্র ভালবাসা। ভালোবাসা শুধু হাসায় না কাঁদায় ও, আমি ঠকেছি, শুধু ভালবাসা পাওয়ার জন্য।

সব কিছুতে জিতে ও তোমার কাছে হেরে গেলাম। সবার মায়া ত্যাগ করে ও তোমার মায়ায়, নিজেকে জরিয়ে ফেললাম। তুমি জিতে গেলে আমাকে ছেড়ে, আমি হেরে গেলাম তোমাকে হারিয়ে।