পর্দা নিয়ে স্ট্যাটাস | পর্দাশীল নারীর পিক | পর্দা নিয়ে ইসলামিক উক্তি

 মেয়েদের নিয়ে ইসলামিক পোস্ট

মেয়েদের নিয়ে ইসলামিক পোস্ট

বেপর্দা নারী

হে নারী, যুবতী অবস্থায় আপনি পর্দা করুন। যৌবন শেষ করে পর্দা করে, কোন লাভ হবে না। শুরুর পর্দা আর শেষের পর্দা, আকাশ পাতাল পার্থক্য রয়েছে।

যুবতী অবস্থায় আপনি পর্দা করুন। কারণ ৫০-৬০ বছরে পর্দা, শুরু করে কি হবে। তখনতো মানুষের সব কিছুই শেষ হয়ে যায়। চামড়া ঝুলে যায়, তখন কেউ আপনার উপর আকৃষ্ট হবে না।

হে নারী, একটাবার ভেবে দেখুন, আপনার বেপর্দার জন্য কতজন পুরুষ খারাপ পথে যাচ্ছে। নিজেকে পর্দায় রেখে দেখুন, আপনার সম্মান কতটা বেরে যায়।

বেপর্দা নারী নিয়ে উক্তি

নিজের রূপ যৌবন শেষ করে, পর্দা করে কি লাভ হবে। সারাজীবন বেপর্দায় কাটিয়ে, কবরে যাওয়ার সময় পর্দা করলে কি হবে। সেই পর্দা আপনার কোন কাজেই আসবে না।

এখন বেশিভাগ সময় নারী যুবতী অবস্থায়, বেপর্দায় চলাফেরা করে। যখন রুপ যৌবন ফুরিয়ে যায়, তখন সে পর্দা করা শুরু করে।

পর্দা যদি করবেনই, তাহলে ঠিক সময়ে করাই হবে বুদ্ধিমানের কাজ। নয়তো তার জন্য নিজেরই শাস্তি পেতে হবে। শেষ বয়সে পর্দা শুরু করে, কোন লাভ হবে না।

বেপর্দা নারীর পিক

হে নারী, বেপর্দায় যখন তুমি চলাফেরা করো, পুরুষরা যখন তোমার শরীরের দিকে তাকিয়ে থাকে। তোমার একটু ও খারাপ লাগে না। একটু ভেবে দেখ, তারা তোমার শরীরের দিকে, কি ভাবে খারাপ নজরে তাকিয়ে থাকে।

রাস্তায় পর্দা করে বের হলেই পুরুষের নজর ফেরানু যায় না। আবার বেপর্দায় রাস্তায় চলাচল করলে, তখনতো চাইবে ধরে ফেলতে।

বেপর্দায় নারীরা সব সময়, পথে ঘাটে বেইজ্জতি হয়। কারণ পুরুষ তাদের দেখে দেখে মজা নয়। তাদের সব জায়গায় অপমানিত হয়ে হয়। তাদের দেখে মানুষ খারাপ মন্তব্য করে ও খারাপ চিন্তা ভাবনা করে।

পর্দা নারী

হে বোন, পর্দাকে আঁকলে ধরুন। জীবন সুন্দর ও সুখের হবে। দুনিয়ায় আপনার সম্মান থাকবে আখেরাতে সুখী হবেন। নয়তো দুনিয়া ও আখেরাত দু-জাহানের মধ্যেই, কষ্ট করে যেতে হবে।

হ্যা পর্দা করে চলাচল করলে অনেক কষ্ট হয়। সেই কষ্টের পরিধান আল্লাহ নিজেই দিবেন। আর পর্দা না করলেও তার জন্য, ভয়ানক শাস্তি রয়েছে।

পর্দায় শুধু একজন নারীকে খারাপ থেকে বাঁচায় না। হাজারো পুরুষকে খারাপ পথে যাওয়া থেকে রক্ষা করে।