সুন্দরী নারী নিয়ে উক্তি | বিশ্ব সুন্দরী নারী | সুন্দরী নারীর ছবি

 সবচেয়ে সুন্দরী নারী

সুন্দরী নারী বিয়ে করেছেন? তার চরিত্র খারাপ। সে আপনাকে সুখ নয় দুঃখই বেশি দিবে। তার কাছে ভালবাসা নয় কষ্টই বেশি পাবেন। তাই সুন্দরী নয় চরিত্রবান মেয়ে বিয়ে করুন।

সুন্দরী মেয়েদের বেশি পছন্দ করে ছেলেরা। কিন্তু তারা যানে না? বেশিরভাগ সুন্দরী নারীদের মনটা থাকে, নোংরা, অপবিত্র, কারণ তারা অনেক জনকে মনের ভিতর জায়গায় দেয়। তারা নিজেদের নিয়ে অহংকার করে, তারা সুন্দরী বলে অন্যদের ছোট করে।
সবচেয়ে সুন্দরী নারী

পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারী

কালো মেয়েদের থেকে ও বেশি সুন্দরী নারীরা সমাজের বেশি ক্ষতি করে। কালো দের চেয়ে, সুন্দরীদের পূজারী বেশি দুনিয়াতে। সুন্দরী পেয়ে তারা এটা ও ভুলে যায়, সেই নারী খারাপ না ভাল।

একজন সুন্দরী নারীর থেকে ও হাজার গুণ বেশি, যতনে  রাখে কালো নারী তার স্বামীকে। সুন্দরী নারীতো তার রুপ নিয়ে ঐ বসে থাকে। স্বামীর শেবা-জত্ন কখন করবে। আর তার রুপের অহংকারে স্বামীকে, অজগ্য মনে করে।

সুন্দরী নারী

প্রতিটা পুরুষ সুন্দরী নারী বিয়ে করে, তার সুখের জন্য। কিন্তু তাদের মধ্যে কতজন সুখী হয়। তাদের মধ্যে তারাই সুখী হয়, যেই নারী তার স্বামীর মূল্য বুঝে। নয়তো সেই সুন্দরী নারী স্বামীকে শুধু কষ্টই দেয়।

সুন্দরী নারী যতই তাকে ফ্রি করে, ততই বাহিরের পুরুষ তার জন্য পাগল হয়। ততই সে খারাপ দিকে যেতে থাকে, হয়তো মৃত্যু আসা পর্যন্ত ফিরে আসতে পারে না।

সুন্দরী নারীদের রুপের সাথে অহংকার ও থাকে। আর অহংকার হচ্ছে পতন এর মূল, যত করবে ততই ধংসের দিকে যাবে। আর নারী সেই পথে ঐ বেশি যায়।

বিশ্বের সুন্দরী নারী

সুন্দরী নারী আপনি, নিজেকে একটু সামলে রাখতেন শিখুন। পরপুরুষদের কাছ থেকে নিয়ে আরাল করে রাখুন। নিজের রূপ যৌবন স্বামীর জন্য, সামলে রাখুন, হেফাজত করে রাখুন।

কালো নারীদের থেকে ও হাজার গুণে বেশি, সুরী নারীদের পিছনে পুরুষ আকৃষ্ট হয় তারা-তারি। সুন্দরী নারীর একটা পলক দেখে পুরুষ পাগল পর্যন্ত হতে পারে।

হে নারী, তুমি সুন্দরী বলে, পুরুষদের তোমার রূপ দেখিয়ে কষ্ট দিবে, তোমার রূপের জন্য অন্য নারীর সংসার ভাঙ্গবে, মনে রাখবে রূপ যৌবন তোমার চিরস্থায়ী নয়। একদিন ঠিকই নষ্ট হয়ে যাবে।