মিথ্যা ভালোবাসা পিক | মিথ্যা ভালোবাসা নিয়ে উক্তি | মিথ্যা ভালোবাসা

 স্বামী স্ত্রীর কষ্টের পিক

স্বামী স্ত্রীর কষ্টের পিক
স্ত্রীরা এই বর্তমান সময়ে স্বামীর ভালবাসা থেকে ও তার টাকাকে বেশি চায়।
টাকা জীবনে দরকার, কিন্তু স্বামীর ভালবাসা থেকে বেশি নয়।

টাকার শূন্যতা পুরুষকে সব থেকে বেশি কষ্ট দেয়। পুরুষের টাকা ও নারীর জন্য বেশি কষ্ট পেতে হয়। পুরুষের পকেট শূন্যতো জীবনের সব তার জন্য বঞ্চিত।

পুরুষের সুন্দর নারী আসবে টাকা থাকলে। সবাই ভালবাসা দিয়ে বরন করে নিবেন, পৃথিবীর রাজপাশাতে ও যায়গা হবে টাকা থাকলে, নয়তো রাস্তায় ও নয়। কারণ রাস্তায় ও এখন টাকা দিয়ে থাকতে হয়।

স্বামী স্ত্রীর কষ্টের স্ট্যাটাস

বাস্তব জীবন বড়ই কঠিন, আর এই কঠিন জীবন হয়েছে শুধু টাকার জন্যে। স্ত্রী ও টাকা ছাড়া স্বামীকে পছন্দ করে না। পরিবার আত্মীয়স্বজন ও বন্ধুদের সাথে, মিশতে চাইলে শুধু টাকা দরকার হবে। নয়তো কেউ গ্রহণ করবে না।

এখন বেশিভাগ স্বামী স্ত্রীর বিচ্ছেদ ঘটার কারণ হচ্ছে এই টাকা। পরিবার আত্মীয়স্বজন বন্ধুবান্ধব, সবার সাথে সম্পর্ক ঠিক থাকবে টাকায়। নয়তো সবাই শুধু দুঃখ কষ্ট দিবে।

প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা

মানুষ ভালোবাসে, কিন্তু সেই ভালোবাসার মানুষটিকে নিজের করতে পারে না। কারণ শুধু মাত্র টাকা পয়সা ধন-সম্পদ না থাকার কারণে।

আপনার ভালোবাসা যোগ্যতা পাবে তখনই, যখন নিজের টাকা পয়সা ধন-সম্পদ বাড়ি গাড়ি থাকবে। নয়তো শুধু মেয়েদের পিছনে পিছনে ঘুরতে পারবেন, আপন করে নিজের ঘরে তুলতে পারবেন না।

আমি ভালোবাসা হারিয়েছি, কারণ আমার টাকা নেই বলে। আমি নিজের স্বপ্ন গুলো পূরণ করতে পারিনি, কারণ টাকা নেই বলে। পরিবারের ও আপন জনদের খুশি করতে পারি না, টাকা নেই বলে। টাকা ছাড়া জীবন খুবই কষ্টকর।