ভালোবাসার কষ্টের গল্প | কঠিন কষ্টের গল্প | রোমান্টিক কষ্টের গল্প

 বাস্তব জীবনের কষ্টের গল্প

বাস্তব জীবনের কষ্টের গল্প

একজন পুরুষ যখন একজন নারীকে বিশ্বাসের সাথে ভালোবেসে ধোঁকা খায়। তখন তার ভালোবাসার প্রতি বিশ্বাস ভেঙ্গে যায়। সে দ্বিতীয়বার কাউকে প্রথমবারের মতো বিশ্বাস করে না।

কষ্টের গল্প

সুখের আশায় ভালোবাসায় পা দিয়ে ছিলাম, এখন দুঃখ কষ্টের সাথে লড়াই করছি। ভালোবাসায় সুখের ছায়া থেকে ও দুঃখের ছায়া বেশি।

কষ্ট ছাড়া কি দিয়েছ তুমি, তুমি ভালোবাসার নামে ঠকিয়েছ। তুমি বিশ্বাস করেছি বলে ঠকিয়েছ, তুমি দিয়েছ শুধু আঘাত যন্তনা। দিয়েছ সারাজীবন একা থাকার যন্তনা।

না পাওয়া ভালোবাসার কষ্টের গল্প

ভালোবাসা নামে বন্দি খাঁচা, এই খাঁচায় বন্দি হলে, দুঃখ-কষ্টয় জীবন যাবে ভরে। যতোই চাইবে ভালোবাসা, ততই আসবে দুঃখ যন্তনা।

না পাওয়ার বেদনা কতটা কষ্টের, তা আমি জানি। জানি তাকে পাশে না দেখলে, কতটা ব্যথা অনুভব হয় মনের ভিতরটায়। তাঁকে কাছে পেতে ইচ্ছা হয় পতিতা মুহূর্ত, ইচ্ছা হয় তার হাত ধরে ঘুরে বেড়াতে। আমার সব ইচ্ছা মাটি চাপা দিয়েছি, ভালোবাসা সবার কপালে জোটে না, হয়তো আমিও তাদের মধ্যে।

অনেক কষ্টের গল্প

ভালোবাসা সবার কপালে জোটে না। ভালোবাসা নিয়ে অভিনয় করা মানুষ গুলো সত্যি কারের ভালবাসা পায়।
আর যারা সত্যি কারের ভালবাসা চায়
তাদের কপালে জোটে দুঃখ-কষ্ট-ঘৃণা-অবহেলা।

ভালোবেসে কি পেয়েছি? দুঃখ, কষ্ট, অবহেলা, ঘৃণা, ভালোবাসা সুখের চেয়ে দুঃখ বেশি দিয়েছে। ভালোবাসা শান্তির চেয়ে কষ্ট বেশি দিয়েছে। ভালোবাসা কাছে আসার চেয়ে দূরে বেশি গিয়েছে। ভালোবাসার জন্য আমি হয়েছি, ঘৃণিত মানুষ।

ভালো বাসার কষ্টের গল্প

আমি ভালোবাসায় ব্যর্থ মানুষ, ভালোবাসায় মানুষ সুখ শান্তি পায়। আমি পেয়েছি দুঃখ কষ্ট অবহেলা। ভালোবাসায় আমাকে প্রতিটা মুহূর্তে কষ্ট দেয়। ভালোবাসা আমার রাতের ঘুম কেরে নিয়েছে, নিয়েছে আমার সুখের জীবন।

ভালোবাসা না পাওয়ার কষ্ট, সহ্য হয় না। সে যখন আঘাত দিয়ে দূরে চলে যায়। সেই ব্যথা প্রতিটা মুহূর্তে ভিতরটা পুড়ে পুড়ে খায়।

ভালোবাসা হচ্ছে বন্দি কারাগার, যতই বন্দি হবে ততই কষ্ট পাবে। ভালোবাসার মায়া পৃথিবীতে সবচেয়ে বড় মায়া। এই মায়া কাউকে সুখ দেয়, আবার কারো নিঃশ্বাস বন্ধ করে দেয়।