অভিনয় মিথ্যা ভালোবাসা | মিথ্যা ভালোবাসা চেনার উপায়

 মিথ্যা ভালোবাসা পিক

মিথ্যা ভালোবাসা পিক

একবেলা রাগ অভিমান কিংবা ঝগড়া হলেই যে মানুষটা তোমার পরিবর্তে অন্য কাউকে খুঁজে নেয়, সে আর যাই হোক তোমার ভালোবাসা পাওয়ার একদমই যোগ্য না।

মিথ্যা ভালোবাসা নিয়ে উক্তি

এমন অনেক ইগোধারী মানুষ আছেন, যারা তার বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডের সাথে কোনো এক তুচ্ছ কারনে ঝগড়া করে এবং সেই রাগ মেটানোর জন্য অন্য কোনো ছেলে বা মেয়েকে খুঁজে নেয়।


বিশ্বাস করো, এমন মানুষ তোমার ভালোবাসা তো দূরে থাক, তোমার সিমপ্যাথি পাওয়ারও যোগ্য না। এরা কখনও কাউকে ভালোবাসতে পারে না বরং এরা ভালো থাকার শুধু অভিনয় করতে জানে।


এইসব মানুষেরা খুবই স্বার্থপর হয়ে থাকে, এরা সবসময় নিজেদের ভালো থাকাটাকে প্রথম প্রায়োরিটি দিয়ে থাকে। ওপাশের মানুষের কি দিয়ে কি আকডুম বাকডুম হলো তা এসব মানুষের চিন্তার ধারের কাছেই আসে না।


ইগোর বশবর্তী হয়ে এরা শুধু একটা সম্পর্কটা না, পুরো স্মৃতিগুলো উলটপালট করে ফেলতে পারে। এমনকি নিজের ভালোবাসার মান মর্যাদার তোয়াক্কা না করে এরা নিমিষেই অন্যের মাঝে নিজের ভালো থাকা খুজঁতে থাকে।


তাই, ভুলেও কখনও এমন মানুষকে জীবনে একটা স্পেশাল মানুষের তকমায় ঠাঁই দিতে যাবে না। নইলে তোমার মূল্যবান জীবনটা কখন যে এইসব মানুষেরা বিষাদময় করে তুলবে টের'ই পাবে না।

মিথ্যা ভালোবাসার উক্তি

যে তোমার রাগ,অভিমান বুঝতে পারে না, সে তোমাকে আর তোমার ভালোবাসাকেও কোনোদিন চিনতে বা বুঝতে পারবেনা।

মিথ্যা ভালোবাসার স্ট্যাটাস

আচ্ছা তুমিও কী 🤔

হেরে গেছ কারো 😶‍🌫️

মিথ্যা ভালোবাসার কাছে😞💔

হ্যা আমি হেরে গেছি তাঁর মিথ্যা ভালোবাসার কাছে।

হেরে গেছি তাঁর মিথ্যা মায়ার কাছে, কিন্তু তার পরও ভালোবাসি তাকে।