মানুষ ছ্যাকা খায় না মিথ্যা ভালোবাসার কাছে হেরে যায়

 অভিনয় মিথ্যা ভালোবাসা

অভিনয় মিথ্যা ভালোবাসা

আমার অপরাধ আমি তোমাকে সত্যি কারের ভালবেসে ছিলাম, আমার অপরাধ আমি তোমাকে নিষ্পাপ ভেবেছি, আমার অপরাধ আমি তোমাকে চিনতে পারিনি, তাইতো আমাকে ঠকাতে পেরেছ।

মেয়েদের প্রতারণা খুব ভয়ংকর, তারা সাপের চেয়ে বিষাক্ত, তারা ভালবাসার নামে বহুরূপী, তাদের উপরের চ্যাহারা সুন্দর হলেও, মনের ভিতরটা কালো।

মিথ্যা ভালোবাসা

নারী যতনা ভালোবাসা দিবে, তার থেকে দ্বিগুণ কষ্ট দিবে। তাঁরা হচ্ছে স্বার্থ পর, আপনার ভাল অবস্থান না থাকলে, কখনোই সে ভালোবাসবে না।

মিথ্যা ভালোবাসা মানুষের মন খুব তাড়াতাড়ি জরিয়ে যায়। মন হচ্ছে নেশার মতো, আপনি তার কথায় যতো চলবেন। ততই আপনার নিজের ক্ষতি হবে।

মিথ্যা ভালোবাসা স্ট্যাটাস

আমি ভালোবেসে ঠকেছি, আমি ভালোবাসা থেকে বঞ্চিত হয়েছি, সে আমার ভালোবাসা নিয়ে খেলা করছে, সে আমার মন ভেঙ্গে চুরমার করে দিয়েছে। ভালোবাসায় শুধু কষ্ট, এতে সুখ বলতে কিছুই নেই।

তুমি ভালোবাসার নামে আমার সরল সোজা মনে আঘাত করেছ। আঘাত করেছ আমার নিস্পাপ ভালোবাসায়। তুমি আমার স্বপ্ন গুলো ভেঙ্গেছ, দিয়েছ শুধু ধোঁকা। একদিন আমার মতো তুমি ও খাবে ধোঁকা।

মিথ্যা ভালোবাসার উক্তি

যে নারী ভালোবাসার নামে ধোঁকা দিবে, সে ও একদিন ধোঁকা খাবে। ধোঁকা দিয়ে কেউ বাঁচতে পারে না। হয়তো তখন সে বুঝবে, ধোঁকা খাওয়ার কষ্ট।

এভাবে চলে যাবে কখনোই ভাবিনি, ভাবিনি আমাকে একা রেখে সুখে থাকবে তুমি। দুঃখ কষ্ট সব আমার বুকে দিয়ে, তুমি থাকবে মহা আনন্দে। তার পরে ও বললো থাকো তুমি সুখে।

আমি তোমাকে কেন ভুলতে পারছি না? যেখানে তুমি আমায় ভুলে গিয়ে, সুখে আছো। মন কেন তোমায় ভুলতে পারছে না।