সবচেয়ে সুন্দরী নারী | সুন্দরী নারী নিয়ে উক্তি | বিশ্ব সুন্দরী নারী

 সুন্দরী নারী

সুন্দরী নারী

সুন্দরী জীবন সঙ্গী খুঁজে পাবেন, কিন্তু তাকে আপন করে পাবেন না। তার ভালোবাসা অর্জন করতে পারবেন, তাকে হাসিল করতে পারেন না। দুনিয়ার নারী ভালোবাসায় আসলে ও সেই ভালোবাসা দিয়ে তাকে আটকে রাখতে পারেন না।

সুন্দরী নারীদের রুপের পাগল হয়ে কি লাভ হবে। যদি সেই সুন্দরী রমণীকে নিজের করে না বানানো যায়। সুন্দরী নারী এখন সত্যি কারের ভালবাসা নয়, সত্যি কারের টাকা ওলাদের বেশি চায়।

সুন্দরী নারী নিয়ে উক্তি

টাকা আমার ভালোবাসা কেরে নিয়েছে, কেরে নিয়েছে আমার মনের ইচ্ছা পূরণের আশা, সে আমার সমস্ত দুঃখ কষ্টের জন্য দায়ি, সে দায়ি‌ আমার আপন জনদের সাথে সম্পর্ক নষ্টের জন্য।

নারী তুমি টাকাতে সুখ পাবে ঠিকই, কিন্তু মনের সুখ পাবে না। নারী তুমি টাকার জন্য বয়স্ক পুরুষ, বিয়ে করতে পালবে ঠিকই। কিন্তু তার কাছে সম্পূর্ণ তৃপ্তিকর আনন্দ পাবে না।

সবচেয়ে সুন্দরী নারী

সুন্দরী নারীদের পিছনে ঘুরে ঘুরে জীবনের বারোটা বাজিয়ে, তাদের মন জয় করতে পারলে ও, তাকে জীবন সঙ্গী করা যায় না। পুরুষের সুন্দর নারী ও টাকা, এ-দুটুর জন্য খুব কষ্ট করতে হয়।

সত্যি বলতে টাকা সাথে থাকলে, সুন্দরী নারীদের অভাব হয়না। সত্যি কারের ভালবাসা থেকে ও, নারীর সাথে সুখে থাকতে টাকা বেশি প্রয়োজন হয়।

সুন্দরী নারীর দেহ

প্রতিটা পুরুষদের স্বপ্ন তার সুন্দর দেহের গঠন বৈশিষ্ট্য, একজন স্ত্রী পাওয়ার। বলতে খারাপ লাগলে ও সবার মনের ইচ্ছা কিন্তুু এটা। কেউ প্রকাশ করে আবার কেউ নয়।

সুন্দরী নারীদের জন্য পুরুষদের মন সেকেন্ড পাল্টে যেতে পারে। কারণ তাদের ভিতর এমন কারেন্টর বল্ট থাকে, তা দেখে কোন পুরুষ ঠিক থাকতে পারে না।

সুন্দর জিনিস দেখতে সবাই পছন্দ করে, সবাই সুন্দরের পূজারী, সবাই সুন্দরকে হাসিল করতে চায়, সবাই চায় সুন্দরকে আঁকড়ে ধরে বেঁচে থাকতে, তার জন্য সুন্দর জিনিসের এতটা মূল্য পৃথিবীতে।