কি রহস্যময় ব্যাপার | অদ্ভুত রহস্যময় ঘটনা

 রহস্যময় গল্প

রহস্যময় গল্প

আচ্ছা আপু এই হসপিটালের ডাক্তার আ/ত্মহ/ত্যা কেন করল? 


এত কিছু জানি না রে ভাই কিন্তু এই হসপিটালের সব ডাক্তার নাকি আ/ত্মহ/ত্যা করে। কেন করে এইটা সবার কাছে রহস্য। 


আপু একদিন আমি এই রহস্য ঠিকই সমাধান করব। 


এসব বলা ভালো না ভাই। তুই কখনো এসব বিষয় নিয়ে কথা বলবি না। 


আচ্ছা আপু 


  **** ১৫ বছর পর ****


তুই আমার কথা শুনবি না তাহলে? 


আপু প্লিজ আমাকে আমার কাজ করতে দেও। প্রায় ২০ বছর ধরে কি রহস্য আছে এই হসপিটালে আমি দেখতে চাই। আপুর কথা না শুনে বেরিয়ে পড়লাম। আমি রিফাত। পরিবার বলতে আমি আর আমার আপু। আজ আমি একজন ডক্টর। ১৫ বছর আগে শেষ সেই হসপিটালে ডক্টর আহমেদ আত্মহত্যা করেছিল। তারপর ও-ই হসপিটালকে পরিত্যক্ত ঘোষণা করা হয়।ও-ই হসপিটালে মোট ৭ জন ডক্টর আত্মহত্যা করেছিল কেন করেছিল তা সবার কাছে রহস্য। আজ সেই রহস্য জানার জন্যই পা রাখলাম এই অভিশপ্ত হসপিটালে। চারিদকে অন্ধকার হাতে একটি লাইট নিয়ে এগিয়ে যেতে থাকলাম। হঠাৎ মনে হলো কেউ ডাকছে। আওয়াজটা মনে হয় মর্গ থেকে আসছে। কিছু না ভেবে মর্গ এর দিকে হাঁটা শুরু করলাম। দরজা খুলে যা দেখলাম তা দেখার জন্য কখনোই প্রস্তুত ছিলাম না। আপু তুই এখানে? 


হ্যাঁ, শুনলি না আমার কথা চলে আসলি এখানে। দেখ আজ তোর সামনে আমার আসল রূপ এসে পড়েছে। 


আপুর সম্পূর্ণ শরীরে রক্ত। আপুর ২টি চোখ নেই। অনেক ভয়ংকর লাগছে আপুকে। আপু তুই এখানে কেন? 


আজ ডক্টরদের ভুলের জন্য আমার মা বাবার মৃত্যু হয়েছে। ভুল চিকিৎসা করেছে তারা। আমি ২০ বছর আগেই মারা গিয়েছি। শুধুমাএ তোর খেয়াল রাখার জন্য আত্মা হয়ে তোর সাথে আছি। 


আমার মাথায় যেন আকাশ ভেঙে পড়ল। তার মানে আপু মৃত। আপু প্রতিশোধের জন্য সবাইকে খুন করেছে। আর এই জন্যই আপু কখনো ঘরে থেকে বের হতো না। 


কিন্তু তুই আজ আমার আসল রহস্য জেনে গিয়েছিস। তোকে ও মরতে হবে। 

আপু এই বলে অদ্ভুত একটা হাসি দিয়ে আমার দিকে এগিয়ে আসলো। 


হঠাৎ করে স্বপ্ন ভেঙে গেল। এখন রাত ৩ টা বাজে। কাল আমার ও-ই হসপিটালে যাওয়ার কথা ছিল আর আজকে আমি এ-ই স্বপ্ন দেখলাম। আপু পাশের রুমে আছে। আপুকে দেখার জন্য পাশের রুমে গেলাম। যা দেখলাম অবিশ্বাস্য আপুর আয়নার সামনে দাড়িয়ে আছে আয়নায় স্পষ্ট দেখা যাচ্ছে। আপুর ২টি চোখ নেই। সম্পূর্ণ শরীরে রক্ত। তার মানে কি আমার স্বপ্ন সত্যি? আপু কি আসলেই মৃত?


সমাপ্ত 

অনুগল্প - রহস্য


রহস্যময় বড় গল্প পড়ুন।