টাকা আদায় করার নতুন গল্প | মেয়েদের রোমান্টিক হাঁসির গল্প

 রোমান্টিক হাঁসির গল্প

রোমান্টিক হাঁসির গল্প

আমার এক সহকর্মী ছুটির আগে আমার কাছ থেকে কিছু টাকা ধার নিয়েছিল। তিনি যখন ছুটিতে তখন হঠাৎ করেই আমার টাকার প্রয়োজন হয়েছিল। আমি ফেরত চেয়েছিলাম, কখনও প্রত্যাখ্যান করেছে এবং কখনও কখনও এড়িয়ে চলছিল। এবং তারপরে আমার ফোন মেসজ গুলির রিপ্লই দেওয়া বন্ধ করে দিল। 


 একবার ধৈর্যের সীমা পেরিয়ে গেলে, আমি তাকে ১৫ বার কল করার পরেও তিনি ফোন ধরেননি।  দৈবক্রমে, আমি জানলাম তার স্বামী বাড়িতে নেই। আমি তাকে টেক্সট করলাম- বোন, আমি  টাকার জন্য ফোন করছি না। আমি আপনাকে বলতে চাই যে, আমি আজকে গাড়ীতে আপনার স্বামী সাথে একটি মেয়েকে বসে থাকতে দেখেছি। তারা বাসাও এসেছিল।


 আমি আমার মেসেজ রেখে যাওয়ার সাথে সাথে তার কল এলো। আমি তা অগ্রাহ্য করলাম।  পরের আধঘণ্টার মধ্যে, তিনি ২১ টিরও বেশি কল করে গেলেন। আমি ধরছি না প্রতিশোধ তো নিতেই হবে।


আমি কল না ধরায় তিনি আমাকে পরপর তিনটি মেসেজ পাঠাল।, এখানে তিনি জানতে চাইলেন,এটা কী ধরনের মেয়ে?, কত সময়, কোথায় দেখেছি এবং কোন দিকে যেতে দেখেছি? আমি তার কোনো মেসেজের কোন রিপ্লাই না দিয়ে শুয়ে রইলাম। শুয়ে ফ্যান এক মিনিটে কতক্ষণ ঘুরপাক করে তার হিসাব রাখছি। এদিকে ফোনের উপর ফোন আসতেই  থাকে এবং এক ঘণ্টার মধ্যে সে ৩৮ বার কল করে। 


 এক পর্যায়ে তিনি রাগান্বিত হয়ে এবার মেসেজ পাঠালেন, "চলেন কোথাও দেখা করা যাক। আমি আপনার টাকা ফেরত দেব। শুধু আমাকে আমার স্বামী এবং যে মেয়েটির সঙ্গে যাচ্ছেন সে সম্পর্কে বিস্তারিত বলুন।"


 আমি রিপ্লাই দিলাম, "দেখা করতে আমার আপত্তি নেই, তবে গাড়িতে পর্যাপ্ত তেল নেই। টাকাও নেই। আমার অ্যাকাউন্টে টাকা পাঠান, আমি এক্ষুনি আসছি।"


 তার ঠিক ২০ মিনিটের মধ্যে আমার সমস্ত টাকা আমার অ্যাকাউন্টে এসে গেল। তারপর আমি আমার মোবাইল বন্ধ করে দিলাম। আর এখন মনের সুখে ফ্যানের ঘুরপাক হিসাব করতে লাগলাম।

.

————————————————————★        

               ❣️❣️    সমাপ্ত   ❣️❣️

————————————————————★


এমন আরও মজার গল্প পড়ুন এখানে ক্লিক করে।